মঠবাড়িয়া প্রতিনিধি >

পিরোজপুর জেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠানের লক্ষে জেলা পুলিশ সপার মো. ওয়ালিদ হোসেন মঠবাড়িয়া উপজেলার তিনটি ভোট কেন্দ্র পরিদর্শন করে মতবিনিময় সভা করেছেন।

আজ বুধবার পিরোজপুর জেলা পুলিশ সুপার মঠবাড়িয়া পৌর শহরের হাতেম আলী মাধ্যমিক বিদ্যালয় ভোট কেন্দ্র, আমড়াগাছিয়া মাধ্যমিক বিদ্যালয় ভোট কেন্দ্র ও সাফা মাধ্যমিক বিদ্যালয় ভোট কেন্দ্র পরিদর্শন করেন।
পরে তিনি উপজেলার আমড়াগাছিয়া মাধ্যমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে ভোটার, জনপ্রতিনিধি ও সুধিজনের সাথে মতবিনিময় সভা করেন। মত বিনিময় সভায় বক্তব্য দেন, পিরোজপুর জেলা পুলিশ সুপার মো. ওয়ালিদ হোসেন, মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ খন্দকার মোস্তাফিজুর রহমান,গুলিসাখালী ইউপি চেয়ারম্যান রিয়াজুল আলম ঝনো, বেতমোর ইউপি চেয়ারম্যান দেলায়ার হোসেন আকন, আমড়াগাছিয়া ইউপি চেয়ারম্যান ইব্রাহিম খলিল ফরাজি ও সাপলেজা ইউপি চেয়ারম্যান মো. মিরাজ মিয়া প্রমূখ।
সভায় ভোটার ইউপি সদস্যরা অভিযোগ করেন প্রার্থীদের কতিপয় সমর্থকরা ভোটারদের নানাভাবে ভয়ভীতি ও হুমকী প্রদর্শন করে আসছে এতে তারা নির্বিঘœ ভোট প্রদান নিয়ে শংকিত। এসময় পুলিশ সুপার ভোট গ্রহণ সুষ্ঠু করতে কঠোর পরিবেশ বজায় রাখার বিষয়ে সকলকে আশ্বস্ত করেন। 6

এ বিষয়ে মঠবাড়িয়া উপজেলা নির্বাচন অফিসার মো. মাহফুজুর রহমান জানান, জেলা পরিষদ নির্বাচন অবাধ ও সুষ্ঠু করতে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। মঠবাড়িয়া উপজেলায় তিনটি ভোট কেন্দ্র মোট ৭৩৫জন ভোটার তাঁদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন