ব্রেকিং নিউজ
Home - মঠবাড়িয়া - মঠবাড়িয়ায় বিএনপির কালো পতাকা মিছিল পুলিশের বাঁধা, দুই যুবদল নেতা আটক

মঠবাড়িয়ায় বিএনপির কালো পতাকা মিছিল পুলিশের বাঁধা, দুই যুবদল নেতা আটক


মঠবাড়িয়া প্রতিনিধি 🔴
পিরোজপুরের মঠবাড়িয়ায় বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে কালো পতাকা মিছিল পণ্ড করে দিয়েছে পুলিশ। আজ মঙ্গলবার সকালে পৌর বিএনপি‘র আহবায়ক কেএম হুমায়ূন কবির ও উপজেলা বিএনপি‘র সদস্য সচিব আবু বকর সিদ্দিক বাদল এর নেতৃত্বে শহরে পৃথক দুটি মিছিল বের করা হয়। এসময় কালো পতাকা মিছিল ছত্রভ΅ করার সময় যুবদলের দুই নেতাকে আটক করে পুলিশ।
আটককৃতরা হলেন- উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক মো. কাওসার মল্লিক ও পৌর যুবদল নেতা মো. বেল্লাল হোসেন।
দলীয় সূত্রে জানা গেছে, দ্রব্য মূল্যের সীমাহীন উর্দ্ধগতি, বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দির মুক্তি, মিথ্যা মামলা প্রত্যাহার, অবৈধ সংসদ বাতিল ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচরের দাবীতে কেন্দ্র ঘোষিত কর্ম সূচির কালো পতাকা মিছিল দলীয় কার্যালয় থেকে বের করা হয়। মিছিলটি প্রধান সড়কে পৌছালে পুলিশের বাঁধার মুখে পরে মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যায়। এসময় পুলিশ ধাওয়া করে ঐ দুই যুবদল নেতাকে থানায় নিয়ে যায়।

এ ঘটনার নিন্দা জানিয়ে উপজেলা বিএনপির সদস্য সচিব আবু বকর সিদ্দিক বাদল বলেন। শান্তিপুর্ণ মিছিল বের করা হলেও পুলিশ বিনা অপরাধে আমাদের দুই নেতাকে আটক করে নিয়ে যায়। আটককৃত দুই নেতার মুক্তি দাবি করেন তিনি।
মঠবাড়িয়া থানার ওসি মো. শফিকুল ইসলাম বলেন, মো. কাওসার হোসেন মল্লিক ও বেল্লাল হোসেন নাশকতা মামলার আসামী থাকায় তাদেরকে গ্রেফতার করা হয়ছে। মঙ্গলবার বিকেলে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

x

Check Also

পিরোজপুরের স্বরুপকাঠিতে বর্তমান ইউপি চেয়ারম্যানের দলবলের হামলায় সাবেক ইউপি চেয়ারম্যান নিহত

পিরোজপুর প্রতিনিধি 🔴 পিরোজপুরের স্বরূপকাঠি উপপজেলার আটঘর কুড়িয়ানা ইউনিয়নে পূর্ব বিরোধ ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র ...