ব্রেকিং নিউজ
Home - তৃণমূল সংলাপ - ভাণ্ডারিয়ায় গণমাধ্যমকর্মীদের সাথে নব নির্বাচিত সংসদ সদস্য মহিউদ্দিন মহারাজ এর মতবিনিময়

ভাণ্ডারিয়ায় গণমাধ্যমকর্মীদের সাথে নব নির্বাচিত সংসদ সদস্য মহিউদ্দিন মহারাজ এর মতবিনিময়

ভাণ্ডারিয়া প্রতিনিধি :

পিরোজপুরের ভাণ্ডারিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মীদের সাথে পিরোজপুর ২ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মো. মহিউদ্দিন মহারাজ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বিকেলে ভাণ্ডারিয়া প্রেস ক্লাব মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথির বক্তব্যে মহিউদ্দিন মহারাজ বলেন, ভাÐারিয়া একটি শান্তি প্রিয় উপজেলা । এ জনপদ আমরা শান্তি প্রিয় রাখতে চাই । তাই সন্ত্রাস নৈরাজ্য মাদক, চাঁদাবাজি, ইভটিজিং প্রতিরোধ ও থানায় ক্ষতিগ্রস্থ পরিবারের কাছ থেকে অর্থ লেনদেননা করার নিদের্শ প্রদান করেন। তিনি এজন্য সাংবাদিকদের সহযোগী চেয়েছেন ।
এসময় প্রেস ক্লাবের সহ-সভাপতি ভাÐারিয়া প্রেস ক্লাবের সহ-সভাপতি এস.এম রিয়াজ মাহমুদ মিঠু সভাপতিত্বে বক্তব্য দেন, উপজেলা নির্বাহী অফিসার ইয়াছিন আরাফাত রানা, পৌর মেয়র ফাইজুর রশিদ খসরু, অফিসার ইনচার্জ আবির মোহাম্মদ হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মসিউর রহমান মৃধা, ধাওয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিদ্দিকুর রহমান টুলু, জেলা আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আবু বকর সিদ্দিক মন্টু হাওলাদার, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. শফিকুৃল ইসলাম মিলন, সাংবাদিক দেবদাস মজুমদার, এইচ.এম. জুয়েল, মো. শহিদুল ইসলাম ও মাছুম বিল্লাহ প্রমুখ।

Leave a Reply

x

Check Also

পিরোজপুরে বিএনপি’র কালো পতাকা মিছিল পুলিশী বাঁধায় পন্ড

পিরোজপুর প্রতিনিধি 🔴 নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে এবং দ্বাদশ জাতীয় সংসদ বাতিলের দাবিতে কেন্দ্রীয় ...