ব্রেকিং নিউজ
Home - অপরাধ - পিরোজপুরের স্বরুপকাঠিতে বর্তমান ইউপি চেয়ারম্যানের দলবলের হামলায় সাবেক ইউপি চেয়ারম্যান নিহত

পিরোজপুরের স্বরুপকাঠিতে বর্তমান ইউপি চেয়ারম্যানের দলবলের হামলায় সাবেক ইউপি চেয়ারম্যান নিহত


পিরোজপুর প্রতিনিধি 🔴
পিরোজপুরের স্বরূপকাঠি উপপজেলার আটঘর কুড়িয়ানা ইউনিয়নে পূর্ব বিরোধ ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রæপের সংঘর্ষে সাবেক ইউপি চেয়ারম্যান শেখর কুমার সিকদার(৫০) নিহত হয়েছেন। আজ মঙ্গলবার সকালে কুড়িয়ানা বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় কুড়িয়ানা বাজারে চরম উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। নিহত শেখর কুমার সিকদার ওই ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান। আর ওই ইউনিয়নের বর্তমান ইউপি চেয়ারম্যান মিঠুন হালদার।
নিহত সাবেক চেয়ারম্যান শেখর কুমার সিকদারের আপন ছোট ভাই শংকর কুমার সিকদার অভিযোগ করে বলেন, আজ”কুড়িয়ানার একটি প্রাইমারি স্কুলে ক্রীড়ানুষ্ঠানের দাওয়াত কার্ডে বর্তমান ইউপি চেয়ারম্যান মিঠুন হালদারের নাম কার্ডের উপরে লেখা হয়নি। একারনে ক্ষিপ্ত হয়ে তিনি সহ তার সন্ত্রাসী বাহিনী কুড়িয়ানা বাজারে বসে তার ভাইকে নির্মমভাবে পিটিয়েছে। তাদের পিটুনিতে ঘটনাস্থলেই তার ভাইয়ের মৃত্যু হয়েছে”।
অভিযুক্ত বর্তমান ইউপি চেয়ারম্যান মিঠুন হালদার মুঠোফোনে জানান, তিনি শেখর কুমার সিকদারের কাছে পাচ লাখ টাকা পেতেন। মঙ্গলবার সকালে কুড়িয়ানা বাজারে বসে সেই টাকা চাইছিলাম। এতে একটু কথা কাটাকাটি হয়েছিল। শেখর উত্তেজিত হয়ে হয়তো অন্য কোন কারনে মারা যেতে পারেন।
প্রতক্ষ্যদর্শী স্থানীয় গকুল হালদার জানান, ” সম্প্রতি ওই ইউনিয়নের কয়েকটি স্কুল কমিটির নির্বাচন হয়েছে। সে নির্বাচনে মিঠুন চেয়ারম্যান বা তার কোন অনুগত লোক নির্বাচিত হয়নি। ঘটনার দিন সাবেক ইউপি চেয়ারম্যান শেখর সিকদার কুড়িয়ানা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়ানুষ্ঠানে যাচ্ছিলেন। এসময় বর্তমান ইউপি চেয়ারম্যান মিঠুন হালদার, তার অনুগত শংকর হালদার,মনি হালদার,পংকজ,সন্তোষ শেখরের উপর অতর্কিত হামলা চালায়। একপর্যায়ে পিছন থেকে শংকরের ইটের আঘাতে শেখর মাটিতে লুটিয়ে পড়ে।
স্থানীয়রা জানান, আটঘর কুড়িয়ানা ইউনিয়নে সাবেক ইউপি চেয়ারম্যান শেখর সিকদার ও বর্তমান ইউপি চেয়ারম্যান মিঠুন হালদারের মধ্য প‚র্ব থেকে চরম বিরোধ রয়েছে। ঘটনার দিন সকালে বাজারে বসে কি যেন ব্যাপার নিয়ে দুই পক্ষের উত্তেজনা সৃষ্টি হয়। একপর্যায়ে উভয় পক্ষ সংঘাতে জড়িয়ে পড়ে। এতে সাবেক ইউপি চেয়ারম্যান শেখর কুমার সিকদারের নাকি মৃত্যু হয়েছে।
নেছারাবাদ হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত ডাক্তার মো: শাহিন আহমেদ জানান, হাসপাতালে আনার প‚র্বেই তার মৃত্যু হয়েছে। নিহতর কোন কার্ডিয়াক সমস্যা পাওয়া যায়নি। তার হাতে একটু আঘাতের চিহ্ন দেখা গেছে।
পিরোজপুরের অতিরিক্ত পুলশ সুপার শেখ মোস্তাফিজুর রহমান জানান, “শুনেছি প্রতিপক্ষের হামলায় সাবেক ইউপি চেয়ারম্যান শেখর কুমার সিকদারের মৃত্যু হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে”।

Leave a Reply

x

Check Also

পিরোজপুরে বিএনপি’র কালো পতাকা মিছিল পুলিশী বাঁধায় পন্ড

পিরোজপুর প্রতিনিধি 🔴 নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে এবং দ্বাদশ জাতীয় সংসদ বাতিলের দাবিতে কেন্দ্রীয় ...