ব্রেকিং নিউজ
Home - অপরাধ - মঠবাড়িয়ায় অবৈধ চার ইটভাটা মালিকের চার লাখ টাকা জরিমানা

মঠবাড়িয়ায় অবৈধ চার ইটভাটা মালিকের চার লাখ টাকা জরিমানা

মঠবাড়িয়া প্রতিনিধি 🔴

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা প্রশাসন অবৈধ ভাবে গড়ে ওঠা চারটি ইট ভাটার মালিককে চার লাখ টাকা জরিমানা করেছে। রবিবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার তুষখালী ও বড়মাছুয়া এলাকায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল কাইয়ূম।

আইন লঙ্ঘন করে নদী থেকে মাটি কেটে ইট ভাটায় ব্যবহার এবং অবৈধ পাঁজায় ইট পোড়বার দায়ে ‘ইট প্রস্তুত ও ভাটা স্থাপন আইন অনুযায়ী ভ্রাম্যমাণ আদালত চার লাখ টাকা অর্থদÐাদেশ দেয়।

এসময় ইট প্রস্তত ও ভাটা স্থাপন নিয়ন্ত্রন আইনে অভিযুক্ত করে জানখালী গ্রামের ধীরেন্দ্রনাথ রায়ের ছেলে দিপক রায়কে এক লাখ, একই গ্রামের সৈয়দ আলীর ছেলে সরোয়ার হোসেনকে এক লাখ, বড়মাছুয়ার কাটাখাল গ্রামের রুহুল আমীনের ছেলে মো. রুবেলকে এক লাখ ও পশ্চিম মিঠাখালী গ্রামের শামসুল হকের ছেলে আবুল কালামকে জরিমানা এক লাখ টাকা কওে অর্থদÐাদেশ দেয়া হয়।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিট্রেট আবদুল কাইয়ূম বলেন, পরিবেশ দূষনকারী ও অবৈধ ইটভাটা বন্ধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। পরিবেশ সুরক্ষায় এ অভিযান চলমান থাকবে।

Leave a Reply

x

Check Also

পিরোজপুরে বিএনপি’র কালো পতাকা মিছিল পুলিশী বাঁধায় পন্ড

পিরোজপুর প্রতিনিধি 🔴 নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে এবং দ্বাদশ জাতীয় সংসদ বাতিলের দাবিতে কেন্দ্রীয় ...