ব্রেকিং নিউজ
Home - অপরাধ - মঠবাড়িয়ায় উজ্জল হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

মঠবাড়িয়ায় উজ্জল হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

মঠবাড়িয়া প্রতিনিধি 🔴

পিরোজপুরের মঠবাড়িয়ায় জমি সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে উজ্জল অধিকারী (২০) হত্যা মামলার প্রধান আসামী উত্তম অধিকারী(৩৫)কে বরিশাল র‌্যাব-৮, সিপিএসসি কোম্পানী বিশেষ গোয়েন্দা নজরদারি ও আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে গ্রেফতার করেছে। পটুয়াখালী জেলার কলাপাড়া থানার পাখিমারা এলাকা থেকে উত্তম অধিকারীকে গ্রেপ্তার করে আজ সোমবার সকালে মঠবাড়িয়া থানায় হস্তান্তর করা হয়।

গ্রেফতারকৃত উত্তম অধিকারী উপজেলার বেতমোড় রাজপাড়া গ্রামের অনীল অধিকারীর ছেলে। নিহত উজ্জল বেপারী একই গ্রামের সুধীর অধিকারির ছেলে। এ ঘটনায় জড়িত সন্দেহে এর আগে ননী গোপাল অধিকারি ও তার ছেলে নিরব অধিকারিকে পুলিশ আটক করেছে।

থানা ও স্থানীয়দের সূত্রে জানাগেছে, উপজেলার বেতমোর রাজপাড়া গ্রামের কৃষক সুধীর অধিকারির সাথে প্রতিবেশী ননী গোপাল অধিকারির সাথে জমির মালিকানা নিয়ে বিরোধ চলে আসছিলো। এর জের ধরে বৃহস্পতিবার সকালে তেতুল পাড়াকে কেন্দ্র করে প্রতিপক্ষ ননী গোপাল ও তার দলবল সুধীর অধিকারিকে মারধরধর করে। এ ঘটনার পর দুপুরের দিকে তার দুই ছেলে উজ্জল ও সজল মিলে কাজ শেষে বাড়ি ফেরে। পরে বাবার ওপর হামলার খবর শুনে তারা প্রতিবাদ জানায়। এসময় ননী গোপাল ও দলবল দ্বিতীয় দফায় লাঠিসোঠা নিয়ে হামলা চালালে উজ্জ্বল ও তার ভাই সজল আহত হয়। গুরুতর আহত অবস্থায় দুই ভাইকে প্রথমে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে ও পর উজ্জলের অবস্থার অবনতি ঘটলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসনপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় শুক্রবার দিনগত রাতে তার মৃত্যু ঘটে ।

এঘটনায় তার নিহত উজ্জল অধিকারীর ছোট ভাই সজল অধিকারী বাদী হয়ে ৯ জন মামীয় ও অজ্ঞাত ৪ থেকে ৫ জনের বিরেুদ্ধে মঠবাড়িয়া থানায় হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পর থানা পুলিশ অভিযুক্ত ননী গোপাল অধিকারি ও তার ছেলে নিরব অধিকারীকে আটক করে। পরে মামলার র‌্যাব-৮ ঘন্টার মধ্যে প্রধান আসামী উত্তম অধিকারী গ্রেফতার করে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনহচার্জ মো. শফিকুল ইসলাম ঘটনা নিশ্চিত করে জানান, এ ঘটনায় জড়িত প্রধান আসামীসহ তিনজনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। নিহত উজ্জল এর লাশের ময়না তদন্ত ঢাকা মেডিকেলে সম্পন্ন করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

Leave a Reply

x

Check Also

পিরোজপুরে বিএনপি’র কালো পতাকা মিছিল পুলিশী বাঁধায় পন্ড

পিরোজপুর প্রতিনিধি 🔴 নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে এবং দ্বাদশ জাতীয় সংসদ বাতিলের দাবিতে কেন্দ্রীয় ...