ব্রেকিং নিউজ
Home - অপরাধ - মঠবাড়িয়ায় প্রতিপক্ষের হামলায় শ্রমিক নিহত দুইজন আটক

মঠবাড়িয়ায় প্রতিপক্ষের হামলায় শ্রমিক নিহত দুইজন আটক


মঠবাড়িয়া প্রতিনিধি 🔴

পিরোজপুরের মঠবাড়িয়ায় জমি সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে উজ্জল অধিকারি (২০) নামে এক মিল শ্রমিক নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে সে হামলার শিকার হলে গুরুতর আহত অবস্থায় শুক্রবার দিনগত রাতে ঢাকায় একটি হাসপাতালে চিকিৎসাইধন অবস্থায় তার মৃত্যু ঘটে।
নিহত উজ্জল বেপারী মঠবাড়িয়া উপজেলার বেতমোর রাজপাড়া গ্রামের কৃষক সুধীর অধিকারির ছেলে । সে সরিষার তেল মিলে ,শ্রমিকের কাজ করে আসছিলো।
এ ঘটনায় জড়িত সন্দেহে ননী গোপাল অধিকারি ও তার ছেলে নিরব অধিকারিকে পুলিশ আটক করেছে।
থানা ও স্থানীয়দের সূত্রে জানাগেছে, উপজেলার বেতমোর রাজপাড়া কৃষক সুধীর অধিকারির সাথে প্রতিবেশী ননী গোপাল অধিকারির সাথে কৃষিজমির মালিকানা নিয়ে বিরোধ চলে আসছিলো। এর জের ধরে বৃহস্পতিবার সকালে প্রতিপক্ষ ননী গোপাল ও তার দলবল সুধীর অধিকারিকে মারধরধর করে। এ ঘটনার পর দুপুরের দিকে তার দুই ছেলে উজ্জল ও সজল মিলে কাজ শেষে বাড়ি ফেরে। পওে বাবার ওপর হামলার খবর শুনে তারা প্রতিবাদ জানায়। এসময় ননী গোপাল ও দলবল দ্বিতীয়দফায় লাঠিসোঠা নিয়ে হামলা চালালে উজ্জল ও তার ভাই সজল আহত হয়। গুরুতর আহত অবস্থায় দুই ভাইকে প্রথমে মঠবাড়িয়া উপজেল া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তিও পর উজ্জলের অবসআথার অীবনতি ঘটলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসনপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় শুক্রবার দিনগত রাতে তার মৃত্যু ঘটে ।

মঠবাড়িয়া থানার অফিসার ইনহচার্জ মো. শফিকুল ইসলাম ঘটনা নিশ্চিত করে জানান, এ ঘটনায় জড়িত দুজনকে আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে। নিহত উজ্জলের লাশের ময়না তদন্ত ঢাকা মেডিকেলে সম্পন্ন হয়েছে। এ ঘটনায় পরিবারের পক্ষ হতে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave a Reply

x

Check Also

পিরোজপুরে বিএনপি’র কালো পতাকা মিছিল পুলিশী বাঁধায় পন্ড

পিরোজপুর প্রতিনিধি 🔴 নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে এবং দ্বাদশ জাতীয় সংসদ বাতিলের দাবিতে কেন্দ্রীয় ...