ব্রেকিং নিউজ
Home-অপরাধ-পিরোজপুর জেলা হাসপাতালের ডাক্তার কোয়ার্টারে চুরিv মামলায় ২জন গ্রেফতার

পিরোজপুর জেলা হাসপাতালের ডাক্তার কোয়ার্টারে চুরিv মামলায় ২জন গ্রেফতার

পিরোজপুর প্রতিনিধি 🔻

পিরোজপুর জেলা হাসপাতালের সরকারী বাস ভবনে একটি ফ্লাটের জানালার গ্রিল কেটে চুরির ঘটনার মামলায় অভিযুক্ত দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার হওয়া মো: আবু হানিফ বরগুনা জেলার আঃ রহমান পেয়াদার পুত্র এবং মো: আব্দুল করিম মোল্লা বরগুনা জেলার আঙ্গারপাড়ার মৃত আমির চৌকিদারের পুত্র। এ সময় উদ্ধার করেছে ৫টি মোবাইল ফোন, ৪৬টি রবি সহ বিভিন্ন কোম্পানির সিম, ২টি হেক্সো ব্লেড, ২৫টি মোবাইল চার্জার এবং নগদ ৩ হাজার টাকা।

আজ বৃহস্পতিবার দুপুরে পিরোজপুর সদর থানায় এক লিখিত সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান জানান, ১১ আগস্ট ভোররাতে পিরোজপুর জেলা হাসপাতালের চিকিৎসকদের সরকারী বাস ভবনে নিচতলার একটি ফ্লাটে জানালার গ্রিল কেটে একটি দস্যুতার ঘটনা ঘটে। ঘরে একা থাকা একজন নারী চিকিৎসকে মারধোর করে চোরের দল নগদ ৫২ হাজার টাকা,দুটি মোবাইল ফোন নিয়ে যায়। চিকিৎসকের বাসায় দস্যুতার ঘটনায় চার জনকে আসামী করে একটি মামলা দায়ের করা হলে বেশ কয়েকদিন অভিযান চালিয়ে ব্যাপক তথ্য উপাত্ত সংগ্রহ করে গত ১৬ তারিখে খুলনা সদরের টুটপাড়া থেকে চুরির সাথে সংশ্লিষ্ট আবু হানিফ (৩৫) নামে একজনকে আটক করে। পরে তার দেয়া তথ্যমতে তার কাছে থাকা চুরির ১টি মোবাইল সহ ৪টি মোবাইল ফোন,নগদ ৩ হাজার টাকা, ৪৬টি মোবাইল সিম, ২৫টি চার্জার এবং ব্যবহৃত ২টি হেক্সো ব্লেড উদ্ধার করে। পরবর্তীতে তার দেওয়া তথ্যমতে ১৭ আগস্ট বরগুনা সদরের চান্দুখালী বাজার থেকে ঘটনার সাথে জড়িত অপর আসামী আব্দুল করিম মোল্লাকে গ্রেফতার করে পুলিশ।
পুলিশ সুপার জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা ঘটনার কথা স্বীকার করেছে। চুরির সাথে ৪জনের সম্পৃক্ততা রয়েছে। তিনি আরও জানান,গ্রেফতার আবু হানিফ একজন দাগী আসামী। তার বিরুদ্ধে খুলনা,বরগুনা সহ বিভিন্ন থানায় ৬টি খুন,অস্ত্র, চুরি ও ডাকাতি মামলা রয়েছে। আসামীদের কোর্টের মাধ্যমে দুই দিনের রিমান্ডে এনে অন্যান্য পলাতক আসামী এবং লুন্ঠিত মালামাল উদ্ধারের জোর প্রচেস্টা অব্যহত রয়েছে।

উল্লেখ্য, গত ১১ আগস্ট পিরোজপুর জেলা হাসপাতালের সরকারী বাস ভবনে একটি ফ্লাটের জানালার গ্রিল কেটে সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর মেডিকেল অফিসার ডা. সানজিদা আজাদ শিখাকে মারধর করে আহত কওে চোরেরা ঘরের আলমাড়ি খুলে নগদ ৫২ হাজার টাকা, দুইটি মোবাইল ফোন নিয়ে যায়।

Leave a Reply

x

Check Also

মৎস্য সপ্তাহ উপলক্ষে পিরোজপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময়

পিরোজপুর প্রতিনিধি 🔻 ‘বেশি বেশি মাছ চাষ করি, বেকারত্ব দুর করি” এই প্রতিপাদ্য নিয়ে জাতীয় ...