ব্রেকিং নিউজ
Home - উপকূল - পিরোজপুর-৩ : মঠবাড়িয়ায় ৮৪ ভোটকেন্দ্রে পৌঁছেছে নির্বাচনী সরঞ্জামাদি🔘 ব্যালট পৌঁছবে ভোরে

পিরোজপুর-৩ : মঠবাড়িয়ায় ৮৪ ভোটকেন্দ্রে পৌঁছেছে নির্বাচনী সরঞ্জামাদি🔘 ব্যালট পৌঁছবে ভোরে

মঠবাড়িয়া প্রতিনিধি :
পিরোজপুর-৩ মঠবাড়িয়া একক আসনে সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্নের জন্য সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে । আজ শনিবার সকাল থেকে ভোট কেন্দ্র গুলোতে ব্যালট বাক্সসহ নির্বাচনী সরঞ্জামাদি পৌঁছে গেছে। তবে সংশ্লিষ্ট ভোট কেন্দ্র গুলোতে ব্যালট পেপার পৌঁছবে সকাল ৬টার দিকে ।
আজ শনিবার সরেজমিনে গিয়ে দেখাগেছে , ভোট কেন্দ্র গুলো নিয়োজিত ভোট গ্রহণ কর্মকর্তা,পুলিশ ও আনসার সদস্যরা স্বস্ব কেন্দ্রে সরঞ্জামাদি বুঝে নিতে ব্যস্ত সময় পার করছেন। এসময় ভোট কেন্দ্র গুলোতে দায়িত¦ পালনকারি কর্মকর্তা ও আইনশৃঙ্খলা বাহিনী দুপুরের মধ্যে কেন্দ্রে পৌছেছেন।
উপজেলা সহকারি রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানাগেছে. মঠবাড়িয়া একক আসনে মোট ৮জন প্রার্থী নির্ব্চানে প্রতিদ্বন্দীতা করছেন। মোট ৮৪টি ভোট কেন্দ্রের ৫০৭টি বুথে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এ আসনে মোট ভোটার সংখ্যা ২ লাখ ২৩ হাজার ৪৪২ জন, এর মধ্যে নারী ভোটার ১ লাখ ১০ হাজার ৪৭৪জন, পুরুষ ভোটার ১ লাখ ১২ হাজার ৯৬৭ জন।
উপজেলা সহকারি রিটার্নিং অফিসার ও ই্এনও আবদুল কাইয়ূম বলেন, নির্বাচন অবাধ, সুষ্ঠ শান্তিপূর্ণ করার লক্ষে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে। ইতিমধ্যে ২ প্লাটুন বিজিবি,১ প্লাটুন র‌্যাব, ২ প্লাটুন সেনাবাহিনী ও ১ প্লাটুন আনসারবাহিনী মোতায়েন করা হয়েছে। এছাড়া ৭ জন ম্যাজিষ্ট্রেট নিয়োগ করা হয়েছে।

Leave a Reply

x

Check Also

পিরোজপুরের স্বরুপকাঠিতে বর্তমান ইউপি চেয়ারম্যানের দলবলের হামলায় সাবেক ইউপি চেয়ারম্যান নিহত

পিরোজপুর প্রতিনিধি 🔴 পিরোজপুরের স্বরূপকাঠি উপপজেলার আটঘর কুড়িয়ানা ইউনিয়নে পূর্ব বিরোধ ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র ...