ব্রেকিং নিউজ
Home - জাতীয় - পিরোজপুর-২ 🔘 আসন মনোনয়ন ফরম জমা দিলেন ৫ প্রার্থী

পিরোজপুর-২ 🔘 আসন মনোনয়ন ফরম জমা দিলেন ৫ প্রার্থী

ভাণ্ডারিয়া প্রতিনিধি :
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর -২ আসনে ( ভাÐারিয়া – কাউখালী- নেছারাবাদ) মনোনয়ন ফরম জমা দিয়েছেন ৫ প্রার্থী। আজ বৃহস্পতিবার ভাÐারিয়া উপজেলা সহকারী রিটানিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: ইয়াছিন আরাফাত রানা কাছে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম জমা দিয়েছেন পিরোজপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ। তাঁর পক্ষে মনোনয়ন ফরম জমা দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র ফাইজুর রশিদ খসরু। নৗকার মনোনয়ন চেয়ে না পেয়ে মহিউদ্দিন মহারাজ এ আসনে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন।
এ আসনে ১৪ দলীয় জোটের শরিক হিসেবে জাতীয় পার্টি(জেপি) চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জুর পক্ষে মনোনয়ন ফরম জমা দেন জাতীয় পার্টি জেপির উপজেলা সভাপতি এবং সাবেক উপজেলা চেয়ারম্যান মো. মনিরুল হক জমাদ্দার।
আওয়ামীলীগের দলীয় প্রার্থী হিসেবে পিরোজপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট কানাই লাল বিশ^াস নেছারাবাদ (স্বরূপকাঠী) উপজেলা সহকারি রিটানিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার মাহাবুল্লাহ মজুমদার এর নিকট মনোনয়ন ফরম জমা দেন।
এছাড়াও দুপুর পর্যন্ত এ আসনে জন্য জাতীয় পার্টি (এরশাদ) মো. খলিলুর রহমান, বাংলাদেশ ,তরিকত ফেডারেশনের প্রার্থী মো. জাকির হোসাইন, বাংলাদেশ কংগ্রেস পার্টির প্রার্থী মো. ছগির মিয়া মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

Leave a Reply

x

Check Also

পিরোজপুরের স্বরুপকাঠিতে বর্তমান ইউপি চেয়ারম্যানের দলবলের হামলায় সাবেক ইউপি চেয়ারম্যান নিহত

পিরোজপুর প্রতিনিধি 🔴 পিরোজপুরের স্বরূপকাঠি উপপজেলার আটঘর কুড়িয়ানা ইউনিয়নে পূর্ব বিরোধ ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র ...