ব্রেকিং নিউজ
Home - মঠবাড়িয়া - পিরোজপুরে নিজ বদ্ধঘরে গৃহশিক্ষকের লাশ উদ্ধার

পিরোজপুরে নিজ বদ্ধঘরে গৃহশিক্ষকের লাশ উদ্ধার


পিরোজপুর প্রতিনিধিঃঃ পিরোজপুর পৌর শহরের পাড়েরহাট সড়কের চৌরাস্তা মোড়ে একটি ব্যাসেলর্স কোয়াটারের কক্ষ থেকে বুধবার বিকেলে প্রকাশ সরকার (৩৮) নামের এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। খুলনার দাকোপ উপজেলার হরিণটানা গ্রামের মৃত প্রফুল্ল সরকারের ছেলে মৃত প্রকাশ সরকার পিরোজপুরে ওই ঘরে ভাড়া থেকে গৃহ শিক্ষকতা করতেন।
পুলিশ ও প্রতিবেশীরা জানান, জনৈক সবজি বিক্রেতা তার বাকি টাকা পাওয়ার জন্য ঐ বাড়ীর দোতলায় প্রকাশ সরকারের কক্ষে দরজায় ধাক্কা দিয়ে ভিতরে ঢোকেন। তখন কক্ষের মধ্য থেকে দূর্গন্ধ পেয়ে উঁকি মেরে তাকে বিছানায় শোয়া অবস্থায় দেখতে পান এবং লোকজনকে খবর দেন। পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে। প্রকাশ সরকারের ভাই রূপালী ব্যাংকের পিরোজপুর শাখার স্টাফ বিকাশ সরকারের সুবাদে পিরোজপুরে থেকে গৃহশিক্ষকতা করতেন।
অবিবাহিত এই যুবক ব্যক্তিগত জীবনে কিছুটা হতাশাগ্রস্ত থাকায় ভাইয়ের সাথেও তেমন যোগাযোগ ছিলনা। করোনা পরিস্থিতির কারণে মৃত প্রকাশ অনেকটা উপার্জনহীন হয়ে পড়ে ছিলেন। তার ভাই শহরের খুমরিয়া এলাকায় বসবাস করেন এবং দুই সপ্তাহ ধরে তাদের সাথে দেখা হয়নি বলে বিকাশ সরকার জানান।
পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরুল ইসলাম বাদল জানান, লাশ উদ্ধারের পর থানায় অপমৃত্যুর মামলা হয়েছে। সুরাতহালে মৃতব্যক্তির গালায় দাগ ও দেহে ফোঁসকার চিহ্ন রয়েছে। দুই তিনদিন আগে তার মৃত হয়েছে বলে ধারণা করা হয়েছে। মৃত্যুর কারণ হত্যা না ভিন্ন কিছু তা ময়না তদন্তের পর নিশ্চিত হওয়া যাবে।

Leave a Reply

x

Check Also

উপজেলা নির্বাহী অফিসার মঠবাড়িয়া এর ঈদের শুভেচ্ছা

সম্মানিত মঠবাড়ীয়াবাসী, সকলকে পবিত্র ঈদুল আযহা’র শুভেচ্ছা। আসুন আমরা সকলে মিলে সরকারের জারীকৃত নির্দেশনা অনুযায়ী ...