ব্রেকিং নিউজ
Home - এক্সক্লুসিভ - তৃণমূল উচ্ছ্বসিত : মঠবাড়িয়া নৌকার মাঝি আশরাফুর রহমান

তৃণমূল উচ্ছ্বসিত : মঠবাড়িয়া নৌকার মাঝি আশরাফুর রহমান

বিশেষ প্রতিনিধি :

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর ৩ মঠবাড়িয়া নির্বাচনী এলাকায় আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছেন জনপ্রিয়তার শীর্ষে থাকা আশরাফুর রহমান ।

স্থানীয় জনগণ ও আওয়ামী লীগের নেতাকর্মীরা প্রত্যাশা করেন তিনিই হবেন আগামীর স্মার্ট মঠবাড়িয়া গড়ার কারিগর।

পিরোজপুর ৩ মঠবাড়িয়া থেকে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকার মনোনয়ন নিয়ে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক, সাবেক উপজেলা চেয়ারম্যান আশরাফুর রহমান গণমানুষের আস্থা নিয়ে এবার চমক দেখাবেন ! এমনই প্রত্যাশা এলাকার সাধারন মানুষের।

উল্লেখ্য, গতকাল ২৬ নভেম্বর ২০২৩ রবিবার বাংলাদেশ আওয়ামী লীগ থেকে পিরোজপুর ৩ মঠবাড়িয়া নির্বাচনী এলাকায় সাবেক ছাত্রনেতা আশরাফুর রহমান কে দলীয় মনোনয়ন দেয়া হয়।

জনপ্রিয়তায় শীর্ষে থাকা আশরাফুর রহমান মনোনয়ন পাওয়ার খবরে
মঠবাড়িয়ার সকল শহর থেকে শুরু করে গ্রাম-গঞ্জে, হাটে-বাজারে, চায়ের দোকানে, দলীয় নেতাকর্মীদের মাঝে সরব আলোচনা,আনন্দ উচ্ছাস, মঠবাড়িয়ার প্রত্যেন্ত এলাকায় মিষ্টি বিতরন সহ নৌকা মার্কার শতাধিক খন্ড খন্ড মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়, প্রায় একযুগ পরে আওয়ামিলীগের দূর্গ এই নির্বাচিত এলাকায় দলীয় প্রার্থী মনোনীত হওয়ায় তৃনমূল আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে আনন্দ উৎসাহর মধ্য দিয়ে ঈদের আমেজ সৃষ্টি হয়ে।

আশরাফুর রহমান তার দীর্ঘ রাজনৈতিক ইতিহাসে অনেক চড়াই উৎরাই,ঘাত প্রতিঘাতের মধ্য দিয়ে মঠবাড়িয়া আওয়ামী লীগের রাজনীতিতে একটি শক্তিশালী দুর্গ গড়ে তুলেন ।

মান-অভিমানে ঘরে চুপিসারে বসে থাকা আওয়ামীলীগের ত্যাগী নেতাদের বাড়ি বাড়ি গিয়ে, তাদের বুঝিয়ে এক কাতারে দাঁড় করাতে সক্ষম হয়েছেন। এলাকার সকল নেতাকর্মীকে মূল্যায়নের মাধ্যমে তিনি ব্যাপক জনসমর্থন সৃষ্টি করেছেন ।

আশরাফুর রহমানের যে কোন পথসভা, কর্মী সমাবেশ জনসমুদ্রে পরিনত হয় ।
আশরাফুর রহমান মনেই হাজার হাজার নেতাকর্মীদের ভীড়।
ইতিপূর্বে তিনি প্রায় শতাধিক পথসভা, কর্মী সমাবেশ করছেন।

সবখানেই তিনি একটি কথা বলে এসেছেন, আমি আপনাদের কেউর ভাই কেউর সন্তান, শাসক হিসাবে নয় আপনাদের সেবক হিসেবে আপনাদের পাশে থাকতে চাই।

প্রত্যেকটি জনসভায় তিনি আওয়ামীলীগ সরকারের বিগত টানা ১৫ বছরের উন্নয়ন তুলে ধরেছেন। প্রত্যেকটি কর্মীসভায় তিনি কর্মীদের শিখিয়েছেন ,কিভাবে আওয়ামীলীগ সরকারের উন্নয়নের কথা মানুষের দোড়গোড়ে পৌঁছে দিতে হবে। তিনি স্বপ্ন দেখিয়েছেন, কিভাবে মঠবাড়িয়াকে স্মার্ট মঠবাড়িয়া গড়া যায়।

নির্বাচন যতই ঘনিয়ে আসছে ততই বিবেধ ভুলে মঠবাড়িয়া আওয়ামীলীগ নেতা-কর্মীরা একাট্টা হয়ে নৌকার পক্ষে মাঠে নেমেছেন।

ব্যক্তির স্বার্থ পরিহার করে ঐক্যবদ্ধ হয়ে দলের বৃহত্তর স্বার্থে নৌকাকে বিজয়ী করে এই আসনটি পুনরুদ্ধার করে জননেত্রী শেখ হাসিনার হাতে উপহার দিবেন স্থানীয় আওয়ামী লীগ।

Leave a Reply

x

Check Also

পিরোজপুরের স্বরুপকাঠিতে বর্তমান ইউপি চেয়ারম্যানের দলবলের হামলায় সাবেক ইউপি চেয়ারম্যান নিহত

পিরোজপুর প্রতিনিধি 🔴 পিরোজপুরের স্বরূপকাঠি উপপজেলার আটঘর কুড়িয়ানা ইউনিয়নে পূর্ব বিরোধ ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র ...