সোম. ফেব্রু ১৭, ২০২০

আজকের মঠবাড়িয়া

সত্য প্রচারে সোচ্চার

পিরোজপুরের নাজিরপুরে যুদ্ধাপরাধীর সন্তানকে আওয়ামীলীগের কমিটিতে রাখায় মুক্তিযোদ্ধা ও সন্তানদের মানববন্ধন

পিরোজপুর প্রতিনিধি <>
পিরোজপুরে নাজিরপুরে যুদ্ধাপরাধীর সন্তানকে আওয়ামীলীগের কমিটিতে রাখায় মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানরা সংবাদ সম্মেলন ও মানববন্ধন করেছেন।

গতকাল বুধবার নাজিরপুর প্রেসক্লাবে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাউন্সিল উপজেলা কমিটির উদ্যোগে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। পরে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সামনে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। ওই মানববন্ধনে মুক্তিযোদ্ধা, তাদের সন্তান সহ আ’লীগ ও অংগ সংগঠনের নেতা-কর্মীরা অংশ গ্রহন করেন।


সংবাদ সম্মেলন ও মানববন্ধনে বক্তব্য দেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান উপজেলা আ’লীগের প্রচার সম্পাদক ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাউন্সিলের উপজেলা সভাপতি শেখ মোস্তাফিজুর রহমান রঞ্জু। লিখিত বক্তব্যে অভিযোগ করা হয়,উপজেলা আ’লীগের সদ্যগঠিত ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগের সম্মেলন বাস্তবায়ন কমিটিতে চিহ্নিত রাজাকার ও যুদ্ধকালীন মালিখালী ইউনিয়ন পিচকমিটির সহসভাপতি মো. আ. হাই শেখ এর পুত্র টিপু সুলতান শেখকে উপজেলা আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক করা হয়েছে। এতে মুক্তিযুদ্ধের সংগঠন আ’লীগকে অপমানিত করা হয়েছে। তাই রাজাকার পুত্র টিপু সুলতানকে আ’লীগের সকল স্তরের কমিটি থেকে নাম কর্তন সহ সম্মেলন বাস্তবায়ন কমিটি থেকে তার নাম প্রত্যাহারের দাবী জানানো হয়। ওই সংবাদ সম্মেলনে আলোচনায় বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাউন্সিলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মো. মিজানুর রহমান লিটন, উপজেলা যুবলীগ সহসভাপতি ও মুক্তিযোদ্ধা সন্তান মো. ফারুক হাওলাদার প্রমুখ।

এ ব্যাপারে অভিযুক্ত টিপু সুলতান শেখ নিজেকে আজীবন আ’লীগ পরিবারের সদস্য দাবী করে বলেন, স্থানীয় আ’লীগের দলীয় কোন্দলের জের ধরে আমার বিরুদ্ধে এ মিথ্যা অপবাদ দেয়া হয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com