সোম. ফেব্রু ১৭, ২০২০

আজকের মঠবাড়িয়া

সত্য প্রচারে সোচ্চার

মঠবাড়িয়ায় দাখিল পরীক্ষা কেন্দ্র থেকে পাঁচ কক্ষ পরিদর্শককে অব্যহতি

 

মঠবাড়িয়া প্রতিনিধি <>

পিরোজপুরের মঠবাড়িয়ায় চলমান দাখিল পরীক্ষার দুটি কেন্দ্র থেকে পাঁচ কক্ষ পরিদর্শককে অব্যহতি দেয়া হয়েছে । আজ মঙ্গলবার গণিত বিষয়ে পরীক্ষা চলাকালে অভিযুক্ত শিক্ষকরা পরীক্ষার্থীদের নকল করার সহযোগিতা ও নৈর্ব্যক্তিক অভীক্ষার উত্তর পত্রে ভরাটে সহায়তা করার অভিযোগে একজন মাদ্রাসা সুপারসহ পাঁচজন শিক্ষককে দায়িত্ব হতে অব্যতি দেয়া হয়।
আজ মঙ্গলবার সকালে গণিত বিষয়ে পরীক্ষা চলাকালে উপজেলার বাদুরা শেখ ফজিলাতুন্নেছা কামিল মাদ্রাসা থেকে কেন্দ্র কমিটি সদস্যসহ তিনজন ও পৌর এলাকার টিকিকাটা আ. ওয়াহাবীয়া মহিলা সিনিয়র মাদ্রাসা ভেন্যু কেন্দ্র থেকে দুইজনকে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) রিপন বিশ^াস অভিযুক্ত পরিদর্শদের অব্যহতি প্রদান করেন।
অব্যহতিপ্রাপ্ত কক্ষ পরিদর্শকরা হলেন, শেখ ফজিলাতুন্নেছা কামিল মাদ্রাসার পরীক্ষা কমিটির সদস্য ও স্থাণীয় নূরুল-আলা-নূর দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মো: রুহুল আমীন, দাউদখালী কামিল মাদ্রাসার শিক্ষক সাইদুর রহমান, তুষখালী এনএস দাখিল মাদ্রাসার শিক্ষক সুনির্মল মন্ডল, ছোট শিংগা নেছারিয়া দাখিল মাদ্রাসার শিক্ষক মো: আবদুল কাইউম ও জানখালী উলুবাড়িয়া দাখিল মাদ্রাসার শিক্ষক শামিম আহসান।
উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) রিপন বিশ^াস বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযুক্ত কক্ষ পরিদর্শকদের দায়িত্ব থেকে অব্যহতি দিয়ে কেন্দ্র সচিবদের সতর্ক করা হয়েছে। ভবিষ্যতে কক্ষ পরিদর্শকদের বিরুদ্ধে এ ধরনের অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com