ব্রেকিং নিউজ
Home - অপরাধ - মঠবাড়িয়ায় স্কুলছাত্রীকে ব্লেড দিয়ে জখম করার ঘটনায় অভিযুক্ত বখাটের বিচার দাবিতে শিক্ষক-শিক্ষার্থীদের মানববন্ধন

মঠবাড়িয়ায় স্কুলছাত্রীকে ব্লেড দিয়ে জখম করার ঘটনায় অভিযুক্ত বখাটের বিচার দাবিতে শিক্ষক-শিক্ষার্থীদের মানববন্ধন

মঠবাড়িয়া প্রতিনিধি :

পিরোজপুরের মঠবাড়িয়ার প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় এক স্কুলছাত্রীর দুই গাল বেøড দিয়ে ক্ষত-বিক্ষত করার ঘটনায় অভিযুক্ত সাব্বির হাওলাদারকে দ্রæত গ্রেফতার ও দৃষ¦টান্তমূল বিচারের দাবিতে মানববন্ধন করেছে শিক্ষক ও শিক্ষার্থীরা। আজ বৃহস্পতিবার সকালে উপজেলার বড়মাছুয়া ইউনাইটেড হাই ইনস্টিটিউশনের সম্মূখ সড়কে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। এতেশিক্ষক ,শিক্ষার্থী ও স্থানীয় বিক্ষুব্দ সহ¯্রাধিক এলাকাবাসি অংশ নেন।
শেষে বড়মাছ‚য়া বাজারের তিন রাস্তার মোড়ে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয় । বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক বাবু সুশীল চন্দ্র মজুমদারের সভাপতিত্বে বক্তব্য দেন, মঠবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি মিজানুর রহমান মিজু,বিদ্যালয়ের সিনিয়র ইন্সট্রেকটর মো. মোশারেফ হোসেন,বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সদস্য মো. জাফর মৃধা,অভিভাবক হারুন অর রশিদ, জিয়াউর রহমান ,আহত স্কুলছাত্রীর মা তাসলিমা বেগম ও শিক্ষার্থী মরিয়ম আক্তার প্রমূখ।

প্রতিবাদ সমাবেশে বক্তারা উপজেলার দক্ষিণ বড়মাছুয়া গ্রামের মহারাজ হাওলাদারের বখাটে ছেলে সাব্বির হাওলাদারকে দ্রুত গ্রেপ্তারের দাবী জানিয়ে তার দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান।
এ ঘটনায় রবিবার রাতে গুরুতর আহত ওই ছাত্রীর মা বাদি হয়ে ওই বখাটে সাব্বির হাওলাদারের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেন। সাব্বির উপজেলার দক্ষিণ বড়মাছুয়া গ্রামের মহারাজ হাওলাদারের ছেলে।
মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঠুটাখালী গ্রামের সৌদি প্রবাসীর ৯ম শ্রেণী স্কুলপড়–য়া মেয়ে স্থানীয় মাধ্যমিক বিদ্যালয় থেকে বার্ষিক পরীক্ষা শেষে ২৬ নভেম্বর রবিবার দুপুরে বাড়ি ফেরার পথে বখাটে সাব্বির ও তার সহযোগী কথার ছলে ওই ছাত্রীর পথরোধ করে। এক পর্যায় বখাটে সাব্বির হাতে থাকা বেøড দিয়ে ওই ছাত্রীর গালে পোচ দিয়ে ক্ষত-বিক্ষত করে পালিয়ে যায়।

ডাক চিৎকারে সহপাঠি ও স্থানীয়রা গুরুতর আহত ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। খবর পেয়ে মঠবাড়িয়া থানা পুলিশ হাসপাতাল ও ঘটনাস্থল পরিদর্শন করেন।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ শফিকুল ইসলাম মামলার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযুক্ত সাব্বির হাওলাদারকে গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

x

Check Also

পিরোজপুরের স্বরুপকাঠিতে বর্তমান ইউপি চেয়ারম্যানের দলবলের হামলায় সাবেক ইউপি চেয়ারম্যান নিহত

পিরোজপুর প্রতিনিধি 🔴 পিরোজপুরের স্বরূপকাঠি উপপজেলার আটঘর কুড়িয়ানা ইউনিয়নে পূর্ব বিরোধ ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র ...