ব্রেকিং নিউজ
Home - অপরাধ - মঠবাড়িয়ায় ধর্ষক পল্লী চিকিৎসকের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী এলাকাবাসির

মঠবাড়িয়ায় ধর্ষক পল্লী চিকিৎসকের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী এলাকাবাসির



মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় আপন ভাগ্নী কলেজ ছাত্রী (১৬) কে ধর্ষনকারী পল্লী চিকিৎসক কথিত ডাক্তার নিজাম বিল্লাহর (৪৫) দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানিয়েছেন বিক্ষুব্দ এলাকাবাসী। গ্রেপ্তারকৃত লম্পট নিজাম বিল্লাহর পক্ষে আদালতে আইনজীবী না থাকার অনুরোধ জানিয়ে ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে শুক্রবার (৮ সেপ্টেম্বর) সকালে পৌর শহরের একটি বাসায় সংবাদ সম্মেলন করা হয়। নিজাম বিল্লাহ উপজেলার দক্ষিণ মিঠাখালী গ্রামের আবুল হাসেমের পুত্র।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ওই কলেজ ছাত্রীর মা। এসময় আরও বক্তব্য রাখেন, অভিযুক্ত নিজাম বিল্লাহর প্রতিবেশী আঃ কাদের মোক্তার, রিয়াজ মোক্তার ও মোঃ শাহ আলম মোক্তার। এসময় এলাকার বিভিন্ন নারী-পুরুষ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, পৌর শহরের দক্ষিণ বন্দর কথিত ডাক্তার নিজাম বিল্লাহ মালিকানাধীন খাজা ডেন্টাল কেয়ার ও লিমু মেডিকেল হলে চিকিৎসার নামে বহু নারীকে সম্মনহানী ও ধর্ষন করে। একই ধরাবাহিকতায় দ্বিতীয় স্ত্রীকে বিয়ে করেছে। ২০১৭ সালে তার নিকট আত্মীয়কে ধর্ষন করে প্রায় ৪০ লাখ টাকায় রফাদফা করেছে। তারা সিরিয়াল ধর্ষক নিজাম বিল্লাহ ফাঁসি দাবী করেন।

উল্লেখ্য- গত ২৬ আগষ্ট’২৩ তারিখ শনিবার দুপুরে নিজাম বিল্লাহ ফোনে আপন ভাগ্নী কলেজ ছাত্রীকে জরুরী কাজের কথা বলে তার চেম্বারে এনে চেতনা নাশক ঔষধ খাইয়ে ধর্ষণ করে। লোক লজ্জার ভয়ে ওই ছাত্রী কয়েকদিন ধরে বিষ নিয়ে আত্মহত্যা করার চেষ্টা করে। পরে তার মা মেয়ের মুখে বিষয়টি শুনে ১০ দিন পর গত সোমবার (৪ সেপ্টেম্বর) বিকেলে ছোট ভাইকে আসামী করে মঠবাড়িয়া থানায় মামলা দায়ের করে। পুলিশ বিকেলেই নিজামের মালিকানাধীন খাজা ডেন্টাল কেয়ার ও লিমু মেডিকেল হল থেকে তাকে গ্রেপ্তার করে।

মঠবাড়িয়া থানার ওসি মোঃ কামরুজ্জামান তালুকদার বলেন, ভিকটিমকে ডাক্তারি প্রাথমিক পরীক্ষার পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। গ্রেপ্তারকৃত নিজাম বিল্লাহকে আদালতে সোপর্দ করা হয়েছে। মামলাটি গুরুপ্তসহকারে তদন্ত করা হচ্ছে।

Leave a Reply

x

Check Also

পিরোজপুরের স্বরুপকাঠিতে বর্তমান ইউপি চেয়ারম্যানের দলবলের হামলায় সাবেক ইউপি চেয়ারম্যান নিহত

পিরোজপুর প্রতিনিধি 🔴 পিরোজপুরের স্বরূপকাঠি উপপজেলার আটঘর কুড়িয়ানা ইউনিয়নে পূর্ব বিরোধ ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র ...