Home-অপরাধ-মঠবাড়িয়ায় দুই গৃহবধূর লাশ উদ্ধার

মঠবাড়িয়ায় দুই গৃহবধূর লাশ উদ্ধার

মঠবাড়িয়া প্রতিনিধি 🔻
পিরোজপুরের মঠবাড়িয়ায় রুমা বেগম (৩০) ও আছমা আক্তার (৩৫) নামের দুই গৃহ বধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ রবিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ওই দুই গৃহবধূর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পিরোজপুর জেলা মর্গে পাঠনো হয়েছে।

নিহত গৃহবধূ রুমা বেগম উপজেলার মিরুখালী ইউনিয়নের বড় শৌলা গ্রামের মনির আকনের স্ত্রী ও আছমা আক্তার বেতমোড় রাজাপাড়া ইউনিয়নের নিজামিয়া গ্রামের নুরুল ইসলামের স্ত্রী। পারবারিক কলহের জের ধরে তারা আত্মহত্যা করতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করেছে পুলিশ।

পুলিশ জানায়, রবিবার সকালে গৃহবধূ রুমা বেগম পরিবারের লোকজনের অগোচরে অজ্ঞাত কারণে স্বামীর বসত ঘরে থাকা ঘাস নিধন কীটনাশক পান করে অসুস্থ হয়। পরে দুপুরে পরিবারের লোকজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। অপর দিকে বেতমোড় ইউনিয়নের নিজামিয়া গ্রামের গৃহবধূ আছমা আক্তার বাবার বাড়ি বেড়াতে এসে সংসারের কলহের জেরে রবিবার ঘরে থাকা কীটনাশক পান করে। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অচেতন অবস্থায় তাকে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পুলিশ খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ওই দুই গৃহবধূর লাশ উদ্ধার করে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মো. নুরুল ইসলাম বাদল জানান, ওই দুই গৃহবধূর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পিরোজপুর জেলা মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপ-মৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

x

Check Also

মুক্তিযোদ্ধার স্বীকৃতি পেলেন আরো ১৬ বীরাঙ্গনা

আজকের মঠবাড়িয়া অনলাইন 🔻 মুক্তিযুদ্ধে নির্যাতিতা আরো ১৬ বীরাঙ্গনাকে মুক্তিযোদ্ধার স্বীকৃতি দিয়েছে সরকার। এ নিয়ে ...