Home-অনির্বাচিত-মঠবাড়িয়ায় কৃষকের মাথা ইট দিয়ে থেতলে দিয়েছে প্রতিপক্ষরা

মঠবাড়িয়ায় কৃষকের মাথা ইট দিয়ে থেতলে দিয়েছে প্রতিপক্ষরা

মঠবাড়িয়া প্রতিনিধি 🔻
জমি সংক্রান্ত বিরোধের জেরে পিরোজপুরের মঠবাড়িয়ায় এমাদুল হাওলাদার (৪৫) নামে এক কৃষকের মাথা ইট দিয়ে থেতলে দিয়েছে প্রতিপক্ষরা। রোববার বিকেলে উপজেলার চিত্রা গ্রামে এ ন্যক্কার জনক ঘটনা ঘটে। স্থানীয়রা আহত কৃষককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। পুলিশ হাসপাতাল ও ঘটনাস্থল পরিদর্শণ করেছেন। আহত এমাদুল চিত্রা গ্রামের মৃত. শামসের হাওলাদারের ছেলে।

আহত এমাদুল হাওলাদার জানান, প্রতিবেশী মৃত. চান মিয়া খায়ের ছেলে নুর মোহাম্মদের সাথে তার দীর্ঘ দিনের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিলো। নূর মোহাম্মদ কোন শালিশ ব্যবস্থা মানে না। অবশেষে স্থানীয় সমাজ সেবক মিজানুর রহমান মিলনের মধ্যস্থতায় শালিশ চলমান। রোববার বিকেলে জমি মাপজোপের সময় অতর্কিত ভাবে নূর মোহাম্মদ খা ও তার দুই ছেলে ছগির, ইউসুব এবং দুলাল খার ছেলে রিমন, মৃত. হিঙ্গুল ফরাজির ছেলে হানিফ, নূর মোহাম্মদ খায়ের ভাই কালাম খা তার ওপর হামলা চালায়। এসময় তার মাথা ইট দিয়ে থেতলে দেয়।

এব্যপারে শালিস প্রধান মিজানুর রহমান মিলন বলেন, নূর মোহাম্মদ খা গ্রুপটি হিংস্র প্রকৃতির লোক। তারা কোন শালিশ-ব্যবস্থার তোয়াক্কা করে না। এলাকায় একের পর এক অঘটন ঘটেই যাচ্ছে। এ হামলার ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে আহত এমাদুল জানান।

Leave a Reply

x

Check Also

মুক্তিযোদ্ধার স্বীকৃতি পেলেন আরো ১৬ বীরাঙ্গনা

আজকের মঠবাড়িয়া অনলাইন 🔻 মুক্তিযুদ্ধে নির্যাতিতা আরো ১৬ বীরাঙ্গনাকে মুক্তিযোদ্ধার স্বীকৃতি দিয়েছে সরকার। এ নিয়ে ...