ব্রেকিং নিউজ
Home - উপকূল - পিরোজপুরে পুলিশ মেমোরিয়াল ডে 🔻 ২৬ শহীদ পরিবারকে সম্মাননা প্রদান

পিরোজপুরে পুলিশ মেমোরিয়াল ডে 🔻 ২৬ শহীদ পরিবারকে সম্মাননা প্রদান


পিরোজপুর প্রতিনিধি🔴🟢
কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণকারী পুলিশ সদস্যদের দেশপ্রেম ও আত্মত্যাগের স্বীকৃতিস্বরূপ পিরোজপুরের ২৬ পরিবারকে সম্মাননা প্রদান করা হয়েছে। জেলা পুলিশের আয়োজনে আজ বুধবার সকালে জেলা পুলিশ সুপার কার্যালয়ের সভাকক্ষে কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণকারী পুলিশ সদস্যদের পরিবারের সদস্যদের হাতে পুলিশ মেমোরিয়াল ডে উপলক্ষে এ সম্মাননা প্রদান করেন প্রধান অতিথি পিরোজপুর ইনসার্ভিস ট্রেনিং সেন্টারের (পুলিশ সুপার) কমান্ড্যান্ট মোঃ নাজিমুল হক।
অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোল্লা আজাদ হোসেন পিপিএম সেবা এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পিবিআই পুলিশ সুপার শেখ জাহিদুল ইসলাম, মুক্তিযোদ্ধা গৌতম নারায়ন রায় চৌধুরি, পিরোজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম এম তানভীর আহমেদ,সদর থানার অফিসার ইন চার্জ আ জ ম মাসুদুজ্জামান।
এসময় জেলার বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যবৃন্দ ও বিভিন্ন সময় কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণকারী ২৬ পুলিশ সদস্যদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। সভায় সম্মাননা হিসেবে ২০২১ সালে কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণকারী ৩ পুলিশ সদস্যর পরিবারকে নগদ ৫০ হাজার টাকা, ক্রেষ্ট, সনদপত্র ও ২০২০ সালের আগে কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণকারী ২৩ পুলিশ সদস্যর পরিবারের সদস্যদের বিভিন্ন উপহার সামগ্রী প্রদান করা হয়। এর আগে পুলিশ মেমোরিয়াল ডে উপলক্ষে পুলিশ স্মৃতি স্থম্ভে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

Leave a Reply

x

Check Also

পিরোজপুরে সাংবাদিক আমির খসরু’র মায়ের হত্যায় থানায় মামলা

পিরোজপুর প্রতিনিধি 🔴🟢 ভয়েস অব আমেরিকার বাংলাদেশ প্রতিনিধি আমির খসরু’’র মা সেতারা হালিমের হত্যার ঘটনায় ...