মার্চ ২৮, ২০২০

আজকের মঠবাড়িয়া

সত্য প্রচারে সোচ্চার

পিরোজপুর পৌর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন ▪️ জাহাঙ্গীর সভাপতি- আমিরুল  সম্পাদক

পিরোজপুর প্রতিনিধি  <>
পিরোজপুর সদর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। কাউন্সিল অধিবেশন শেষে জাহাঙ্গীর হোসেন নান্নাকে সভাপতি এবং আমিরুল ইসলাম মিরনকে সাধারণ সম্পাদক করে আগামী ৩ বছরের জন্য কমিটি ঘোষনা করা হয়। কমিটির বাকী সদস্যদের নাম পরে ঘোষণা করা হবে।
বৃহস্পতিবার পিরোজপুর গোপালকৃষ্ণ টাউন ক্লাব মাঠের স্বাধীনতা মঞ্চে পিরোজপুর পৌর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন পিরোজপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ একেএমএ আউয়াল। সভায় পৌর আওয়ামীলীগের সভাপতি খান মো. আলাউদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি।
প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. এম এ হাকিম হাওলাদার।
সভায় পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন নান্নার পরিচালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পৌর মেয়র আলহাজ¦ মো: হাবিবুর রহমান মালেক, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শাহাজাহান খান তালুকদার, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ মজিবুর রহমান খালেক, জেলা আওয়ামীলীগের সংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শেখ ফিরোজ সহ জেলা ও সদর উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।