মঠবাড়িয়া প্রতিনিধি >>

পিরোজপুর -৩ মঠবাড়িয়া আসনে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তৃণমূল মানুষের কাছে পৌঁছে দিতে মঠবাড়িয়া উপজেলা চেয়ারম্যান ও  নৌকার মনোনয়ন প্রত্যাশী  মো. আশরাফুর রহমান মঠবাড়িয়ার ১১ ইউনিয়নে গণ সংযোগ ও এলাকাবাসির সাথে মত বিনিময় সভা ও সমাবেশ করছেন।

তিনি আজ মঙ্গলবার বিকাল ও রাতে উপজেলার টিকিকাটা ইউনিয়নে চারটি পৃথক স্খানে স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগ আয়োজিত মতবিনিময় সভা  ও সমাবেশে  বক্তব্য দেন। এসময় তিনি বর্মান সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে আসন্ন নির্বাচনে প্রধানমন্ত্রীর পক্ষে নৌকা প্রতীককে বিপুল ভোটে বিজয়ী করার জন্য জনসাধারণের প্রতি অনুরোধ জানান। এসব সমাবেশে তিনি বলে শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ বিশ্ব দরবারে মাথা তুলে দাড়িয়েছে। তার নেতেৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। তাই উন্নয়নের ধারা অব্যহ রাখতে শেখ হাসিনার কোন বিকল্প নাই।

টিকিকাটা ইউনিয়নের বাইশকুড়া বাজার, মোল্লারহাট, কাকড়াবুনীয় ও পাঁচশত কুড়ায়  অনুষ্ঠিত পৃথক সমাবেশে তিনি আশরাফুর রহমান এসব কথা বলেন।

এসময় আরও বক্তব্য দেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর, উপজেলা আওয়ামীলীগের জ্যেষ্ঠ সহ সভাপতি মুক্তিযোদ্ধা এমাদুল হক খান, মুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগ নেতা মোস্তফা শাহ আলম দুলাল, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. আরিফ-উল-হক ও আওয়ামীলীগ নেতা মো. জাহিদ উদ্দিন পলাশসহ ইউনিয়ন ওয়ার্ড নেতারা বক্তব্য দেন।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন