পিরোজপুর প্রতিনিধি >
পিরোজপুরে আল আরাফা এজেন্ট ব্যাংকিং শাখার কথিত ম্যানেজার প্রতারক মো. জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গেছে, গত তিন মাস পুর্বে শহরের পুরাতন বাস স্ট্যান্ড এলাকার পাড়েরহাট সড়কে একটি বাড়ির তৃতীয় তলা ভাড়া নেন মো. জাহাঙ্গীর আলম নামের ওই ব্যক্তি। তার সাথে আরও কয়েকজন জড়িত ছিলেন যারা সবাই আল আরাফা এজেন্ট ব্যাংকিং শাখার কর্মকর্তা ও কর্মচারি। বাড়ির মালিকের নিকট একই পরিচয় দিয়ে অফিস করার নামে বাড়ির তৃতীয় তলা ভাড়া নেন প্রতারক চক্রটি। গত তিন মাসে তারা শহরের রড-সিমেন্ট ব্যবসায়ী মেসার্স মাসুদ ট্রেডার্সসহ বিভিন্ন ব্যক্তি ও ব্যবসা প্রতিষ্ঠানের মালিকদের বড় অংকের লোন দেয়ার নামে জামানত হিসাবে জমাকৃত প্রায় অর্ধ কোটি টাকা হাতিয়ে নিয়ে পিরোজপুর থেকে পালিয়ে য়ায। বিষয়টি ভুক্তভোগিরা থানা পুলিশকে অবহিত করলে মোবাইল ট্রাংকিংয়ের মাধ্যমে প্রতারক চক্রের মূল হোতা কথিত ম্যানেজার মো. জাহাঙ্গীর আলমকে যশোরের রূপদিয়া বাজার সংলগ্ন তার বাড়ি থেকে মঙ্গলবার রাতে গ্রেফতার করে এবং বুধবার পিরোজপুর সদর থানায় আনা হয়েছে।
এ ছাড়াও একই প্রতারক চক্র জেলার নাজিরপুরে একই ব্যাংকের অপর একটি শাখা খুলে গ্রাহকদের হাউজ লোন দেয়ার কথা বলে শতাধিক গ্রাহকের কাছ থেকে অগ্রিম জামানত হিসাবে জমাকৃত প্রায় ৫০ হাজারটাকা নিয়ে পালিয়ে যায়। এ ব্যাপারে নাজিরপুর থানায় মামলা করেছে ভুক্তভোগি এক গ্রাহক।
পিরোজপুর সদর থানার অফিসার ইন চার্জ মাসুমুর রহমান বিশ্বাষ জানান, ভুক্তভোগি গ্রাহকদের সূনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে আধুনিক প্রযুক্তির মাধ্যমে কথিত ব্যাংক ম্যানেজার জাহাঙ্গির আলমকে তার নিজ বাড়ী যশোরের রুপদিয়া বাজার থেকে মঙ্গলবার রাতে গ্রেফতার করে পিরোজপুর নিয়ে আসা হয়েছে। যথাযথ তদন্তের মাধ্যমে ব্যবস্থা নেয়া হবে।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন