মঠবাড়িয়া প্রতিনিধি  🔹

পিরোজপুরের মঠবাড়িয়া থান পুলিশের উদ্যোগে মাদকের ভয়বহতা রোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষে ভ্রাম্যমান প্রচারাভিযান কর্মসূচি শুরু হয়েছে। আজ বুধবার থানা চত্বর হতে মাদকবিরোধি পোস্টার,ব্যানার ও স্টিকার সম্বলিত মোটরযানে এ ভ্রাম্যমান প্রচারাভিযান অনুষ্ঠিত হয়। এসময় মঠবাড়িয়া থানার সকল পুলিশ কর্মকর্তা ও স্থানীয় সচেতন জনতা উপস্থিত ছিলেন।

মাদক কিছু দেয়না বরং সব কিছু কেড়ে নেয়, জীবন একটাই তাই জীবনকে ভালবাসুন- এ বকবতব্য সামনে রেখে ভ্রাম্যমান প্রচারাভিযান শুরু করা হয়। পরে শহরের অলিগলি ও জনবহুল স্থানে পুলিশ প্রশাসন হ্যান্ড মাইকে মাদকের ভয়বহতা তুলে ধরে মাদক প্রতিরোধে সর্বস্তরের জনতাকে সামাজিক উদ্যোগে অংশ নিতে আহ্বান জানান। সেই সাথে আইনশৃংখলা বাহিনীর চলমান মাদক বিরোধি অভিযানে সকলকে সচেতনভাবে সহযোগিতার অনুরোধও জানানো হয়। এসময় মাদকের কুফল ও তা প্রতিরোধে করণীয় বিষয়ে প্রচারপত্র জনাধারণের মাঝে বিতরণ করা হয়।
এ বিষয়ে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মো. গোলাম ছরোয়ার বলেন, মাদক একটি ভয়াবহ ব্যাধি । গোটা সমাজকে মাদকের কবল থেকে বাঁচাতে পুলিশ প্রশাসন সদা প্রস্তুত। তবে জনসাধারণের সচেতনতা ও সহায়তা ছাড়্ াএই ব্যাধি সমূলে উৎপাটন সম্ভব নয়। তাই মাদকবিরোধি অভিযানে জনসাধারণকে সম্পৃক্ত করতে পুলিশ প্রশাসন ভ্রাম্যমান প্রচারাভিযান শুরু করেছে। পর্যায়ক্রমে মঠবাড়িয়া উপজেলার ১১ ইউনিয়ন বাজার, গ্রাম্য হাটবাজারসহ গ্রাম পর্যায় এ মাদকবিরোধি প্রচারাভিযান কর্মসূচি অব্যহত থাকবে।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন