ব্রেকিং নিউজ
Home - এক্সক্লুসিভ - করোনা আক্রান্তদের দুধ পৌঁছে দিচ্ছেন কাউখালীর প্রবীণ সামাজিক উদ্যোক্তা খসরু

করোনা আক্রান্তদের দুধ পৌঁছে দিচ্ছেন কাউখালীর প্রবীণ সামাজিক উদ্যোক্তা খসরু


কাউখালী প্রতিনিধি 🔻
করোনা মহামারীর ৩য় ডেউ চলছে। ঠিক এই মুহুত্বে এই জনপদের নিবৃত্ত এলাকায় করোনায় মহামারীতে আক্রান্ত ব্যক্তিদের খুঁজে খুঁজে বের করে স্বাস্থ্য বিধি মেনে তাদের বাড়ি বাড়ি পৌছে দিচ্ছেন গরুর খামার থেকে সংগ্রহ করা খাঁটি গরুর দুধ। করোনা আক্রান্ত মানুষ শারীরিক ভাবে খুবই দুর্বল থাকার কথা বিবেচনা করে গরুর দুধ পৌঁছে দিচ্ছেন পিরোজপুরের কাউখালীর প্রবীণ সামাজিক উদ্যোক্তা আব্দুল লতিফ খসরু।

তিনি আজ বৃহস্পতিবার কাউখালী উপজেলার ৪নং চিরাপাড়া ইউনিয়নের সুবিদপুর গ্রামের করোনা মহামারিতে আক্রান্ত অবসরপ্রাপ্ত শিক্ষক সূর্যকান্ত বিশ্বাসের বাড়ি গিয়ে পৌছে দেন এক লিটার গরুর খাঁটি দুধ। এছাড়া কাউখালী উপজেলার ৩নং ইউনিয়নের আসপদ্দি গ্রামের অটো চালক আজাহার মোল্লার স্ত্রী নাজমা বেগম ও তার সন্তান রাব্বি করোনায় আক্রান্ত হলে তাদেরকেও দেওয়ার হয় গরুর খাঁটি দুধ। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনায় আক্রান্ত চিকিৎসারত শুখরঞ্চন ও হেনা কে এক লিটার করে গরুর খাঁটি দুধ দেওয়া হয়। এছাড়া কাউখালী উপজেলার সদর ইউনিয়নের উজিয়ালখান গ্রামের করোনা মহামারিতে আক্রান্ত শিক্ষক প্রেম রঞ্জনকে দেওয়া হয় এই মানবিকতার সেবা।

কাউখালী উন্নয়ন পরিষদের সভাপতি করোনা যোদ্ধা আব্দুল লতিফ খসরু বলেন, করোনায় আক্রান্ত ব্যক্তিগণ এসময় শারিরিক ভাবে খুবই দুর্বল হয়ে পড়েন। তাদের সুষম খাবার প্রয়োজন। তাদেরকে একটু শারিরীক ভাবে সবল রাখতে নিজ উদ্যোগে এ গরুর দুধ বিতরণ করছি। এ সহযোগিতা অব্যহত থাকবে।

Leave a Reply

x

Check Also

মঠবাড়িয়ায় ধর্ষণের শিকার মাদরাসাছাত্রী, সহায়তাকারী নারী আটক

মঠবাড়িয়া প্রতিনিধি 🔴🟢 পিরোজপুরের মঠবাড়িয়ায় আলিম প্রথম বর্ষের এক মাদরাসাছাত্রীকে (১৭) ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ...