ব্রেকিং নিউজ
Home-উপকূল-নিখোঁজের তিনদিন পর পিরোজপুরে নদী থেকে মাদরাসা ছাত্রের লাশ উদ্ধার

নিখোঁজের তিনদিন পর পিরোজপুরে নদী থেকে মাদরাসা ছাত্রের লাশ উদ্ধার

পিরোজপুর প্রতিনিধি 🔻
পিরোজপুরে নানা বাড়ি বেড়াতে এসে মামাদের সাথে গোসল করতে নেমে নিখোঁজ মো: ফারজিন খান এর লাশ তিন দিন পরে উদ্ধার করেছ পুলিশ। শুক্রবার গভীর রাতে কলাখালী ইউনিয়নের বড় কৈবর্তখালী গ্রামের ডাক্তার বাড়ির সামনে কালিগঙ্গা নদীতে লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে বলে জানান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আ.জ.মো: মাসুদুজ্জামান।
স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার দুপুরে নানা বাড়ির সামনের কঁচা নদীর শাখা খালে গোসল করতে গিয়ে নিখোঁজ হয় মাদ্রাসা ছাত্র মো: ফারজিন খান । এরপরে পিরোজপুর ফায়ার সার্ভিস ও বরিশালের ফায়ার সার্ভিসের লোকজন অনেক খোজাখুজি করেও তাকে খুঁজে পায়নি। মৃত ফারজিন খান (১২) সদর উপজেলার দক্ষিন পুখরিয়া গ্রামের বজলুর রহমান মোল্লার নাতি। সে খুলনা জেলার লবনচরা উপজেলার জিন্না পাড়া গ্রামের হাফিজ খানের পুত্র ও খুলনা শিপইয়ার্ড হাফিজিয়া মাদরাসার ছাত্র ছিলো।
পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আ. আ. মো. মাসুদুজ্জামান জানান, মো. ফারজিন খান নামে মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার রাতে কালিগঙ্গা নদীতে লাশ ভাসতে দেখা গেছে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

x

Check Also

মঠবাড়িয়ায় সাপের কামড়ে প্রাণ গেলো গৃহবধূর

মঠবাড়িয়া প্রতিনিধি 🔻 পিরোজপুরের মঠবাড়িয়ায় সাপের কামড়ে সীমা রানী বিশ্বাস(৩৪) নামে এক গৃহবধুর মৃত্যু ঘটেছে। ...