ব্রেকিং নিউজ
Home - উপকূলের মুখ - মঠবাড়িয়া শেরেবাংলা পাঠাগারে সারাদেশে ধর্ষণ ও নারী সহিংসতা বিরুদ্ধে পাঠচক্র অনুষ্ঠিত

মঠবাড়িয়া শেরেবাংলা পাঠাগারে সারাদেশে ধর্ষণ ও নারী সহিংসতা বিরুদ্ধে পাঠচক্র অনুষ্ঠিত


মঠবাড়িয়া প্রতিনিধিঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় ধর্ষণ ও নারীর প্রতি সহিংসতা রোধে পাঠচক্র অনুষ্ঠিত হয়েছে। গতকাল(৫ অক্টোবর) সন্ধ্যায় মঠবাড়িয়া শেরে বাংলা সাধারণ পাঠাগার সেমিনার কক্ষে এই বিশেষ পাঠচক্র অনুষ্ঠিত হয়। এতে মঠবাড়িয়া পাঠাগার আন্দোলনে সমন্বয়ক কবি মেহেদী হাসান সহ উপস্থিত ছিলেন, হাদিউজ্জামান আরিফ, আব্দুল্লাহ আল রাফি ওহি, আব্দুল্লাহ আল ওমর, মোঃ মামুন ফরাজী, মোঃ হাসান মাতুব্বর, উৎস ভক্ত, রবিউল রাফিন, তামিম হাসান, তৌহিদ আহমেদ সোহাগ, কৌশিক বল, মাহমুদুল হাসান,নাজমুল হাসান মুন্না,নোবেল গাজী সহ আরো অনেকে।
আয়োজনে বক্তারা নারীর প্রতি সহিংসতা রোধে নানাবিধ বিষয়াবলি আলোচনা করেন এবং সরকারের কাছে ধর্ষণের সর্বোচ্চ বিচার দাবী করেন।
উল্লেখ্য পাঠচক্র শেরে বাংলা সাধারণ পাঠাগারের একটি ধারাবাহিক আয়োজন। এই আয়োজনে সাম্প্রতিক ঘটা ঘটনা, বিখ্যাত লেখকের জীবন- কর্ম ও বিখ্যাত বই সহ নানাবিধ বিষয়াবলি নিয়ে আলোচনা অনুষ্ঠিত হয়।
এই আয়োজনে সঞ্চালনা করে ড্যাফোডিল ইউনিভার্সিটির ছাত্র মো হাদিউজ্জামান আরিফ এবং সার্বিক পরিচালনা করেন পাঠাগার আন্দোলনের কবি মেহেদী হাসান।

শেষে সৌজন্য ভোজের মাধ্যমে এই পাঠচক্র আয়োজন সমাপ্ত হয়। বক্তারা সবাইকে পাঠাগারে যাওয়া ও বই পড়ার আহবান জানান।

Leave a Reply

x

Check Also

ভাণ্ডারিয়ায় ইজিবাইকের চাপায় পথচারী নিহত চালক আটক

ভান্ডারিয়া প্রতিনিধিঃঃ ভাণ্ডারিয়া-মঠবাড়ীয়া সড়কের ভাণ্ডারিয়া উপজেলার কলোনি বাজার এলাকায় সোমবার বিকেলে ইজিবাইকের চাপায় আঃ কাদের ...