ব্রেকিং নিউজ
Home - এক্সক্লুসিভ - মঠবাড়িয়ার পৌর টোল ফ্রি ঘোষনা দিলেন সাংসদ

মঠবাড়িয়ার পৌর টোল ফ্রি ঘোষনা দিলেন সাংসদ

 

মঠবাড়িয়া প্রতিনিধি :

পিরোজপুর-৩ মঠবাড়িয়া আসনে নব-নির্বাচিত সংসদ সদস্য শামীম শাহ শাহনেওয়াজ তার নির্বাচনী প্রতিশ্রুতি পূরণ করতে শহরের পৌর টোল ফ্রির ঘোষন দিয়েছেন। আজ বৃহস্পতিবার থেকে প্রথম শ্রেণির পৌর শহরের সকল ধরনের টোল বন্ধ হয়ে গেছে।

স্থানীয় সংসদ সদস্যের ভাই সাবেক উপজেলা চেয়ারমান ও উপজেলা আওয়ামী লীগে সাধারণ সম্পাদক আশরাফুর রহমান আজকে ঘোষনার বিষয়টি নিশ্চিত করেন।

স্থানীয়রা বলেনে, বিগত কয়েক বছর ধরে মঠবাড়িয়া পৌর শহরের বিভিন্ন রাস্তার মোড়সহ বিভিন্ন স্থানে অতিরিক্ত টোল করায় নানা রকম জুলুমের শিকার হোত গাড়ি এবং অন্যান্য নাগরিকরা। এজনদূর্ভোগ নিরশনে নির্বাচনের আগে পৌর টোল তুলে দেয়ার ঘোষনা ও প্রতিশ্রুতি দেন সাবেক উপজেলা চেয়ারমান আশরাফুর রহমান । প্রতিশ্রুতি অনুযায়ী নাগরিক হয়রানী বন্ধে টেলি মুক্ত পৌর শহর ঘোষনা করা হয়।

ইজিবাইক চালক সুমন বলেন, দীর্ঘ দিন ধরে একটি অসাধু চক্র পৌরসভার নাম ভাঙ্গিয়ে জোরজুলুম করে আসছিল। এতে হয়রানির শিকার হচ্ছিল পরিবহনের গাড়ির চালকরা ও পাশাপাশি নাগরিকরা। এটি তুলে দেয়ায় ইতিবাচক বলে আমরা মনে করছি। এটি তুলে দেয়ার জন্য মাননীয় সংসদ সদস্যকে ধন্যবাদ জানাচ্ছি।

এ ব্যপারে সংসদ সদস্য শামীম শাহ শাহনেওয়াজ বলেন, মঠবাড়িয়াতে পৌর টোলের নামে জুলুম চলছিল। এতে নাগরিকরা ক্ষুব্ধ ছিল। বিষয়টি জনগুরুত্বপূর্ণ হওয়ায় নির্বাচনে প্রতিজ্ঞা ছিল পৌর টোল সম্পূর্ণ ফ্রি করে দেয়ার। তাই নির্বাচনের পরে নাগরিকদের সুবির্ধাথ্যে টোল ফ্রি করে দেয়া হয়েছে।

Leave a Reply

x

Check Also

পিরোজপুরের স্বরুপকাঠিতে বর্তমান ইউপি চেয়ারম্যানের দলবলের হামলায় সাবেক ইউপি চেয়ারম্যান নিহত

পিরোজপুর প্রতিনিধি 🔴 পিরোজপুরের স্বরূপকাঠি উপপজেলার আটঘর কুড়িয়ানা ইউনিয়নে পূর্ব বিরোধ ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র ...