ব্রেকিং নিউজ
Home - উপকূল - পিরোজপুরে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপিত

পিরোজপুরে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপিত

পিরোজপুর প্রতিনিধি :
শ্রদ্ধা, ভালোবাসা আর যথাযোগ্য মর্যাদায় পিরোজপুরে মহান বিজয় দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে শনিবার সূর্যোদয়ের সাথে সাথে স্থানীয় বলেশ^র ঘাটের শহীদ স্মৃতি স্তম্ভে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে দিবসের কর্মসূচি ঘোষণা করা হয়। সাথে সাথে শহরের গুরুত্বপূর্ণ সরকারী বেসরকারী প্রতিষ্ঠানগুলোতে ও সড়কে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

সকবাল সাড়ে ৬ টায় শহীদ স্মৃতি স্তম্ভে ফুলের মালা দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন পিরোজপুরের জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান, মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী শ.ম.রেজাউল করিম, জেলা পরিষদের চেয়ারম্যান সালমা রহমান হেপী, পুলিশ সুপার মো: শরিফুল ইসলাম, জেলা মুক্তিযোদ্ধা সঙসদের সাবেক কমান্ডার সমীর কুমার দাস বাচ্চু ও গৌতম রায় চৌধুরি, জেলা যুবলীগৈর সভাপতি আক্তারুজ্জামান ফুলু, সম্পাদক জিয়াউল আহসান গাজী, পৌর আওয়ামীলীগের সভাপতি সাদউল্লাহ লিটন ও সাধারণ সম্পাদক ইসলাম মিরণ, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রাসেল পারভেজ রাজা ও সম্পাদক সুমন সিকদার, জেলা ছাত্রলীগের সভাপতি অনিরুজ্জামান অনিক ও সম্পাদক ইফতেখার মাহমুদ সজল, জেলা উদীচী শিল্পীগোষ্ঠী, প্রেসক্লাব, স্বাস্থ্য বিভাগ, জেলা তথ্য অফিস, সরকারী সোহরাওয়ার্দী কলেজ, সরকারী মহিলা কলেজ, সড়ক বিভাগ, এলজিইডি, গনপূর্ত বিভাহসহ জেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ফুলেল শ্রদ্ধা জানান।
পরে জেলা স্টেডিয়াম মাঠে পুলিশ বাহিনী, আনসার সদস্যসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের শারিরীক কসরত প্রদর্শন করেন। এরপর সেখানে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেয়া হয়। এ ছাড়াও বিজয় দিবস উপলক্ষে বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক প্রতিষ্ঠান নানা কর্মসূচী গ্রহন করেছে।

Leave a Reply

x

Check Also

পিরোজপুরের স্বরুপকাঠিতে বর্তমান ইউপি চেয়ারম্যানের দলবলের হামলায় সাবেক ইউপি চেয়ারম্যান নিহত

পিরোজপুর প্রতিনিধি 🔴 পিরোজপুরের স্বরূপকাঠি উপপজেলার আটঘর কুড়িয়ানা ইউনিয়নে পূর্ব বিরোধ ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র ...