SONY DSC

দেবদাস মজুমদার >

বরিশাল রেঞ্জের পুলিশের ডিআইজি শেখ মুহাম্মদ মারুফ হাসানকে (বি.পি.এম.পি.পি.এম ) পিরোজপুরের মঠবাড়িয়ায় সংবর্ধনা প্রদান করা হয়েছে । ডিআইজি শেখ মুহাম্মদ মারুফ হাসান মঠবাড়িয়ায় প্রাথমিক ও মাধ্যমিক পর্যায় পর্যন্ত পড়াশুনা করায় মঠবাড়িয়া বাসির পক্ষ থেকে তাঁকে এ নাগরিক সংবর্ধনা দেওয়া করা হয়।
আজ সোমবার মঠবাড়িয়া কেএম লতিফ ইনষ্টিটিউশন ক্যাম্পাসে সংবর্ধনা অনুষ্ঠানে মঠবাড়িয়ার গুরুত্বপূর্ন রাজনৈতিক ব্যক্তিবর্গ, সুধীজন ও সম্মানিত নাগরিকগণ ও বিভিন্ন স্কুলের শিক্ষক-শিক্ষাথীরা উপস্থিত ছিলেন।
স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি আজিজুল হক সেলিম মাতুব্বরের সভাপতিত্বে এ নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্য ডা. রুস্তম আলী ফরাজী প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন, পিরোজপুর জেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ, পিরোজপুর জেলা পুলিশ সুপার মো. ওয়ালিদ হোসেন, রাজশাহী রেঞ্জের পুলিশ সুপার নিহার রঞ্জন হালদার, উপজেলা চেয়ারম্যান আশরাফুর রহমান, মঠবাড়িয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার কাজী শাহ নেওয়াজ, অধ্যক্ষ গেলাম মোস্তফা, পৌর আওয়ামীলীগ সভাপতি আফজাল হোসেন, ডা. এম নজরুল ইসলাম, উপজেলা আওয়ালীগ সহ-সভাপতি এমাদুল হক খান, আরিফ-উল-হক, উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক রুহুল আমীন দুলাল, মুক্তিযোদ্ধা মোস্তফা শাহ আলম দুলাল, পৌর বিএনপি’র সভাপতি কে.এম হুমায়ুন কবীর, ডা. সিরাজুল ইসলাম, শিক্ষক মোস্তাফিজুর রহমান, খলিলুর রহমান, ইউপি চেয়ারম্যান মিরাজ মিয়া, প্রমূখ।

অনুষ্ঠানে সংবর্ধিত ডিআইজি শেখ মুহাম্মদ মারুফ হাসান তাঁর শিক্ষকদের মঞ্চে আমন্ত্রন জানিয়ে ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করেন। এছাড়া তিনি কে.এম লতিফ ইনাস্টটিউশনের শিক্ষা উন্নয়নে তিন লাখ টাকা অনুদান প্রদান করেন।
সংবর্ধিত ডিআইজ অনুভূতি ব্যক্ত করে বলেন, এখানেই আমার শৈবব কৈশোর কেটেছে। এখানেই আমার শিক্ষার পাঠ । তাই এ মাটির জন্য আমি গর্বিত। তিনি মঠবাড়িয়াকে শতভাগ মাদকমুক্ত ও শান্তিময় উপজেলা হিসেবে গড়ে তোলার অঙ্গীকার ব্যক্ত করেন।

নাগরিক সংবর্ধনা শেষে তাঁর প্রাথমিক বিদ্যালয় মঠবাড়িয়া শহরের মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করে। এসময় শিক্ষক ও চাত্র-ছাত্রীরা তাঁকে ফুল দিয়ে সম্মাননা জানান। সন্ধ্যায় ডিআইজির সম্মানে শহীদ মোস্তফা খেলার মাঠে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ছবি > জামান আবির ও মো. শাহাদাত হোসেন

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন