পিরোজপুর প্রতিনিধি >>
পিরোজপুরে এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় কামরুজ্জামান সিকদার মিঠু নামে জেলা পরিষদ সদস্য নিহত  নিহত হয়েছেন। তিনি পিরোজপুর জেলা পরিষদের ৬ নং ওয়ার্ড সদস্

আজ বুধবার সকাল ১১ টার দিকে শহরের খুলনা-বরিশাল আঞ্চলিক সড়কের ফায়ার সার্ভিস অফিস সংলগ্ন এলাকায় তার মোটরসাইকেল ও একটি ব্যাটারী চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে তিনি নিহত হন ।
নিহত কামরুজ্জামান সিকদার মিঠু (৩৮) পিরোজপুর সদর উপজেলার শিকদার মল্লিক ইউনিয়নের পাঁচপাড়া এলাকার মো: হাবিবুর রহমান সিকদারের ছেলে।
হাসপাতাল সুত্রে জানাযায়, জেলা পরিষদ সদস্য মিঠু সকালে ব্যক্তিগত কাজের জন্য পাঁচপাড়া থেকে জেলা প্রশাসকের কার্যালয়ে যাবার জন্য মোটরসাইকেল যোগে পিরোজপুরে আসে। এ সময় হঠাৎ বৃষ্টি এলে শহরের ফায়ার সার্ভিসের সামনে একটি ব্যাটারী চালিত অটোরিক্সার সাথে মুখোমুখি ধাক্কালেগে রাস্তার পাশে ছিটকে রাস্তার পাশে থাকা একটি পিলারে সাথে আঘাত লাগে । স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
পিরোজপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জান্নাতুল মাওয়া জানান, নিহত কামরুজ্জামান সিকদার মিঠুকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে মুখে ও মাথায় গুরুতর আঘাতের কারণেই তার মৃত্যু ঘটেছে ।
পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ এস এম জিয়াউল হক জানান, এ ঘটনায় অটোরিক্সাটি জদ্ধ করা হলেও তার চালককে আটক করা সম্ভব হয়নি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন