মঠবাড়িয়া প্রতিনিধি >>

পিরোজপুরের মঠবাড়িয়ায় চাঞ্চল্যকর সাংবাদিক কন্যা চতুর্থ শ্রেনীর ছাত্রী উর্মীকে ধর্ষণ শেষে হত্যার ঘটনায় সন্দেহভাজন গ্রেফতারকৃত আসামী ছগির আকন (৩৫)কে জিজ্ঞাসাবাদের জন্য ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। মামলার তদন্ত কর্মকর্তা মাজহারুল আমিন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে ৫দিনের রিমান্ডের আবেদনের শুনানি শেষে আজ বুধবার সকালে আসামীর উপস্থিতিতে বিজ্ঞ বিচারক বেল্লাল হোসেন ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা মঠবাড়িয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাজহারুল আমিন ৩ তিনের রিমান্ড মঞ্জুরের সত্যতা নিশ্চিত করেন।
উল্লেখ্য, গত ২১ জুলাই শুক্রবার স্থানীয় সাংবাদিক জুলফিকার আমীন সোহেলের কন্যা ঊর্মি আক্তার প্রতিবেশী এক বান্ধবীর বাড়িতে যাওয়ার কথা বলে নিখোঁজ হয়। ঘটনার তিন দিন পর বাড়ির অদুরে বাগানের ডোবা থেকে গলায় ফাঁস লাগানো ঊর্মির লাশ উদ্ধার করে থানা পুলিশ। এঘটনায় নিহতের পিতা জুলফিকার আমীন সোহেল বাদী অজ্ঞাত আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। থানা পুলিশ এঘটনায় জড়িত থাকার সন্দেহে প্রতিবেশী কুদ্দুস আকনের পুত্র ছগির আকনকে আটক করে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করে।
সাংবাদিক কন্যা ঊর্মি হত্যার প্রতিবাদে বিভিন্ন বিদ্যালয়, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড ও সর্বস্তরের মানুষ মানববন্ধন কর্মসূচি পালন করে।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন