মঠবাড়িয়া প্রতিনিধি >>

মেহান মে দিবসে পিরোজপুরের মঠবাড়িয়ায় আজ ১ মে বিকালে ইমরাত শ্রমিক ইউনিয়নের উদ্যোগে শহীদ মিনার মুক্তমঞ্চে শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আশরাফুর রহমান। সমাবেশে অন্যঅন্যদের মধ্যে বক্তব্য রাখেন পিরোজপুর জেলা ইমারত শ্রমিক ইউনিয়ন সভাপতি ও উপজেলা চেয়ারম্যান প্রার্থী রিয়াজ উদ্দিন আহমেদ , মুক্তিযোদ্ধা মোস্তফা শাহলম দুলাল, উপজেলা আ’লীগ সহ সভাপতি এমাদুল হক খান, আরিফ উল হক, যুগ্ন সম্পাদক জাহিদ উদ্দিন পলাশ, মুক্তিযোদ্ধা আজিজুর রহমান গোলদার,মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম জালাল, যুবলীগ সাধারণ সম্পাদক জুলহাস শাহিন, সেচ্ছাসেবক লীগ সভাপতি আলাউদ্দিন আল আজাদ, সাধারন সম্পাদক জাহাঙ্গীর হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আরিফুর রহমান সিফাত, উপজেলা নারী ভাইস চেয়ারম্যান প্রার্থী নাসরিন জাহান প্রমুখ।

সমাবেশে প্রধান অতিথি সাবেক উপজেলা চেয়ারম্যান আশরাফুর রহমান বলেন, শ্রমিকদের ন্যায্য অধিকার ফিরিয়ে দিতে হবে। এখানে সাদা পোশাকের গরীবের রক্ত শোষণকারী কিছু অর্কিড রয়েছে যারা টেম্পু, ভ্যান, রিক্সাওয়ালা ও ইমারত শ্রমিকদের শরীরের ঘাম ঝরানো টাকা বিভিন্ন অজুহাতে আত্মসাৎ করছে। এরা আবার জনগনের বিরাট আমানতদার হতে চায়। মানুষ আর বোকা নেই, তাদের মুখোশ আজ সকলের কাছে উন্মোচিত হয়েছে। যে কারণে তারা জনগনের ভোটাধিকার নিয়ে টালবাহানা করছেন। ভোট না হলেই তারা ফুরফুরে মেঝাজে থাকেন। ভোট ডাকাতির আর কোন সুযোগ নেই। জনগন আর আপনাদের রক্ত চক্ষুকে ভয় পায়না।

তিনি আরও বলেন, উপজেলা চেয়াম্যান ও অন্যান্যপদে নির্বাচনী কার্যক্রম বন্ধ করা হলেও একদিন না একদিন ভোট হবেই। জনগন সেদিন ব্যালট বিপ্লবের মাধ্যমে আপনাদের সকল শোষনের দাঁতভাঙ্গা জবাব দিবে।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন