সৌদিআরব প্রতিনিধি >>

সৌদি আরবের জেদ্দা আওয়ামী পরিবারের উদ্যোগে গতকাল রবিবার রাতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের সুযোগ্য কন্যা বাংলাদেশ সরকারে মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি সফল রাষ্ট্র নায়ক দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া ও মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

জেদ্দা শহরের হোটেল লা সানি মিলনায়তনে অনুষ্ঠিত দোয়া ও মিলাদে সভাপতিত্ব করেন প্রবাসী আওয়ামীলীগ নেতা মঠবাড়ীয়া উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ইউসুফ মাহমুদ ফরাজী প্রধান অতিথি হিসাবে উপস্থিতি ছিলেন সাবেক প্রতিমন্ত্রী বাংলাদেশ আওয়ামীলীগের সফল যুন্মসাধারন সম্পাদক ঢাকা ১৩ আসনে সংসদ সদস্য জননেতা জনাব এড্যাভকেট জাহাঙ্গীর কবির নানক।

বিশেষ অতিথি ছিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ২৭ নম্বর ওয়াডের কাউন্সিলর আলহাজ্ব ফোরকান হোসেন ও জেদ্দা যুবলীগের সভাপতি মাহমুদুল হাসান শামিম। কোরান থেকে তেলোয়াত করেন মাওলানা মোশাররফ হোসেন হেলালী। বক্তব্য রাখেন আব্দুস সালাম, রফিকুল ইসলাম শাহিন, আবুল কালাম আজাদ, কাজী নেয়ামুল বশির, শামিম চৌধুরী, বাপ্পী লস্কার, আজিজুল হক, মিজানুর রহমান সুমন, কোরবান আলী বিশ্বাস, রিয়াদ থেকে আগাত জাকির হোসেন, ফজলুল কবির ভিকু, মোশাররফ হোসেন, ওয়াজি উল্লাহ, ইসমাইল হোসেন। মাননীয় প্রধানমন্ত্রী জন্য ও বাংলাদেশে দোয়া করেন মাওলানা মোশাররফ হোসেন হেলালী।

অনুষ্ঠান পরিচালনা করেন চাঁদাপুর আওয়ামীলীগের সদস্য ও জেদ্দা ফ্রেন্ডস অব বাংলাদেশের সাধারণ সম্পাদক দেলোয়ার সরকার।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন