পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি 🔹

বরগুনার পাথরঘাটা সংলগ্ন বিশখালী নদীতে গোসল করতে গিয়ে প্রবল স্রোতে ভেসে গিয়ে শ্রাবণ (১০) নামে এক শিশু নিখোঁজ হয়েছে। আজ বৃহস্পতিবার (২৮ জুন) সকাল সাড়ে ১০টার দিকে পাথরঘাটা উপজেলার কাকচিড়া লঞ্চ টার্মিনালের পাশের ঘাটলায় এ দুর্ঘটনা ঘটে।

নিখোজ শিশু শ্রাবন বরগুনার বামনা উপজেলার ডুসখালী গ্রামের জোমাদ্দার বাড়ির মো. মাইনউদ্দিনের ছেলে। তারা ঢাকা শ্যামপুর থানায় বসবাস করেন। তার পিতা বাসের ড্রাইভার হিসেবে কাজ করে। শ্রাবন ঢাকায় ৪র্থ শ্রেনীর শিক্ষার্থী ছিল।

স্থানীয় সুত্রে জানাগেছে, কাকচিড়া এলাকার আ. কাদের মিয়ার মেয়ে তাসলিমা তার ছেলেদের নিয়ে বাবার বাড়ীতে বেড়াতে আসে। তাসলিমার তিন ছেলের মেধ্যে মেঝ ছেলে শ্রাবন আরো তিন জন শিশুর সাথে নদীতে গোসল করতে যায়। কাকচিড়া লঞ্চঘাটের পাশের ঘাটলায় গোসল করার সময় জোয়ারের পানির প্রবল চাপে শ্রাবন ভেসে যায়। এসময় শিশুরা ডাক চিৎকার দিলে লোকজন এসে খুজলেও শ্রাবণকে পাওয়া যায়নি।

কাকচিড়া ইউনিয়নের চেয়ারম্যান মো. আলাউদ্দিন পল্টু জানান, আ. কাদের মিয়ার মেয়ে তাসলিম ও তার স্বামী মাইন উদ্দিন তিন ছেলেকে নিয়ে ঢাকায় থাকেন। সকালে নানা বাড়ী বেড়াতে এসে নদীতে গোসল করতে গেলে এ দুর্ঘটনা ঘটে। আমরা দ্রুত পরিষদের পক্ষ থেকে স্থানীয়দের নিয়ে শিশুটির খোঁজ করতেছি। এখন নৌ পুলিশ, ফায়ার সার্ভিস ও কোষ্টগার্ড ট্রলার নিয়ে শিশুটিকে খোজ করে যাচ্ছে। জেলা প্রশাসকের বরাত দিয়ে তিনি আরো বলেন শিশুটিকে উদ্ধার করার জন্য বরিশাল থেকে ডুবুরি রওনা হয়েছে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের পাথরঘাটা স্টেশনের ফায়ারম্যান মো. কামাল হোসেন জানান, উদ্ধার অভিযান অব্যাহত আছে। বরিশালের ডুবুরী দল উদ্ধারের জন্য কাকচিড়ার উদ্দেশ্যে রওয়ানা হয়েছে।##

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন