মঠবাড়িয়া প্রতিনিধি >>

পিরোজপুরের মঠবাড়িয়ার দাউদখালী ইউনিয়নের রাজারহাটে  পিরোজপুর জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. মহিউদ্দিন মহারাজ মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন । শনিবার সন্ধ্যায় উপজেলার দাউদখালী ইউনিয়নের রাজারহাট বাজারে দাউদখালী ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স মাঠে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায়  প্রধান অতিথির বক্তব্যে কালে তিনি মঠবাড়িয়া আসনে আগামী সংসদ নির্াচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশা করেন। এসময় তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারও ক্ষতায় বসানোর আহবান জানান।

স্থানীয় দাউদখালী ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মো. ফজলুল হক রাহাত খানের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরও বক্তব্য দেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাকছুদা আক্তার বেবী, জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ মো. আজিম-উল-হক, মঠবাড়িয়া পৌর আওয়ামীলীগ সভাপতি আফজাল হোসেন,উপজেলা আওয়ালীগের সহ-সভাপতি মো. ফারুক উজ্জামান, ইউপি চেয়ারম্যান রিয়জুল আলম ঝনো, রফিকুল ইসলাম রিপন, হারুন অর রশিদ তালুকদার, উপজেলা আ.লীগ প্রচার সম্পাদক ফজলুল হক মনি, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. নজরুল সোহেল, মঠবাড়িয়া সরকারী কলেজ ছাত্রলীগ সভাপতি মিজানুর রহমান ও মো. শহীদ মিয়া প্রমূখ।

জেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ বলেন,  প্রত্যন্ত দাউদখালী ইউনিয়ন আর অবহেলিত থাকবে না। শীঘ্রই এখানকার ৯টি ওয়ার্ডে ৯টি প্রকল্প বাস্তবায়ন করা হবে। এছাড়া ধানীসাফা-মিরুখালী-নতুন বাজার পর্যন্ত সওজের রাস্তা কার্পেটিংয়ের জন্য আগামী ১ মাসের মধ্যে দরপত্র আহবান করা হবে বলে সভায় আশ্বাস দেন।

মন্তব্য নেই

মন্তব্য করুন