পিরোজপুর প্রতিনিধি >>
পিরোজপুরে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ নির্মূল ও আইন শৃঙ্খলা সমুন্নত রাখতে মুক্তিযোদ্ধা ও সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন মতবিনিময় করেছেন। রবিবার সকাল ১০টায় জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের শহীদ আব্দুর রাজ্জাক-সাইফ মিজান সভা কক্ষে এ মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন নবাগত জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন ।
এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক মো.মোস্তাফিজুর রহমান,, অতিরিক্ত জেলা প্রশাসক ঝুমুর বালা, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা এম এ হাকিম হাওলাদার,পিরোজপুর প্রেসক্লাবের সভাপতি শফিউল হক মিঠু,সাবেক সভাপতি মাহমুদ হোসেন, গৌতম চৌধুরী, মনিরুজ্জামান নাসিম, এ কে আজাদ,ডেইলী অবজারভার প্রতিনিধি জিয়াউল আহসান, পিরোজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফসিউল ইসলাম বাচ্চু, সহ-সভাপতি খালিদ আবু, জেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি জহিরুল হক টিটু, আলোকিত বাংলাদেশ প্রতিনিধি হাসান মামুন, সহ সাংবাদিকবৃন্দ।
জেলা প্রশাসক বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আমরা একটি কঠিন সময় পার করতে যাচ্ছি। এ সময় বিভিন্ন মহল বিভিন্ন ভাবে দেশে সাম্প্রদায়িক সম্প্রতি নষ্ট করে দেশকে এক অরাজক পরিস্থিতির সৃষ্টি করার চেষ্টা করতে পারে। তিনি বলেন হিন্দু ধর্মালম্বিদের শারদীয় দূর্গা পুজায় দেশে সাম্প্রদায়িক সম্প্রতি নষ্ট করার জন্য কেউ কেউ চেস্টা করতে পারে। তিনি সাম্প্রদায়িক সম্প্রতি যাতে নষ্ট না হয় সে দিকে লক্ষ্য রেখে সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করার জন্য অনুরোধ করেন। কেউ যেন কোনভাবে কাউকে প্রভাবিত করে সাম্প্রদায়িকতা সৃষ্টি না হয় এবং কোন মহল যাতে আইন শৃঙ্খলা অবনতি না করতে পারে সে দিকে লক্ষ্য রাখার অনুরোধ করেন। এসময় তিনি বলেন, আমি আপনাদেও সহযোগিতায় পিরোজপুর জেলা প্রশাসনকে একটি দূর্ণীতি মুক্ত প্রশাসন হিসেবে গড়ার জন্য এবং সব ধরনের নিয়োগ বানিজ্য মুক্ত কওে প্রশাসন গড়তে চাই। মাদকের ব্যাপারে প্রধানমন্ত্রীর ঘোষিত জিরো টলারেন্স নীতিঘোষনা কওে জেলা প্রশাসক সকল স্থরে দূর্ণীতি দুর করে এবং অবিলম্বে সকল প্রকার কোচিং বানিজ্য বন্ধ করার ঘোষনা দেন।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন