কাউখালী প্রতিনিধি <>

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা সমাজসেবা কর্মকর্তা আখলাকুর রহমানকে হত্যা চেষ্টা ও অফিস ভাংচুরের বিচারের দাবীতে মঙ্গলবার সকালে কাউখালী উপজেলা সমাজসেবা অফিসের উদ্যোগে উপজেলা পরিষদ চত্বরে ঘন্টাব্যাপী এক মাববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে উপজেলার সকল শ্রেণী পেশার মানুষ অংশগ্রহণ করে। মানববন্ধন শেষে বক্তব্য রাখেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা মহসিন কবির, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার খন্দকার জসীম আহম্মেদ, উপজেলা প্রকৌশলী প্রমুখ। বক্তারা অবিলম্বে বাকি দোষীদের আটকসহ দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন।

জানা গেছে, মঠবাড়িয়ায় ভূয়া বরাদ্দ না দেয়ায় এতিমখানার সভাপতি কর্তৃক উপজেলা সমাজসেবা কর্মকর্তাকে আখলাকুর রহমানকে পিটিয়ে জখম করার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। রোববার রাতে মঠবাড়িয়া থানায় উপজেলা সমাজসেবা কর্মকর্তাকে আখলাকুর রহমান নিজে বাদী হয়ে তাকে হত্যা চেষ্টা, অফিস ভাংচুর ও সরকারি কাজে বাধা দানের অভিযোগ এনে হাজী গুলশান আরা শিশু সদনের সভাপতি আবদুল গফ্ফার (৫৫), শিক্ষক মাওলানা মোস্তফা মাহমুদ (৫০), তাদের সহযোগী মাসুম (৪৫) এজাহার নামীয় ও অজ্ঞাত নামা আরও ৪ জনকে আসামী করে এ মামলা দায়ের করা হয় বলে জানান মঠবাড়িয়া থানার ওসি (তদন্ত) মাজহারুল আমিন। সোমবার আটককৃত আবদুল গফ্ফার ও মাওলানা মোস্তফা মাহমুদকে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করে। ।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন