মঠবাড়িয়া প্রতিনিধি▶️

পিরোজপুরের মঠবাড়িয়ায় দুই দিনব্যাপী বিনামূল্যে চক্ষু ক্যাম্প আজ সোমাবার থেকে শুরু হয়েছে। ঢাকাস্থ মঠবাড়িয়া কল্যাণ সমিতি ও গ্লোবাল এইড ট্রাস্ট ইউ.কে এর যৌথ উদ্যোগে মঠবাড়িয়া কে.এম লতিফ ইনস্টিটিউশনে অনুষ্ঠিতব্য এ চক্ষু ক্যাম্পে লন্ডন প্রবাসি বিশেষজ্ঞ চিকিৎসক দল বিনামূল্যে চক্ষু পরীক্ষা করে ব্যবস্থাপত্র ও ঔষধ প্রদান হয়েছে।
আজ সোমবার চক্ষু ক্যাম্পের প্রথম দিনে স্থানীয় সংসদ সদস্য ও মঠবাড়িয়া কল্যান সমিতির উপদেষ্টা ডা. রুস্তম আলী ফরাজী, সমিতির সাধারন সম্পাদক ও সাবেক ত্বাত্তাবধায়ক প্রকৌশলী বেলায়েত হোসেন, সমিতির উপদেষ্টা জামাল উদ্দিন খান মিলন,মুক্তিযোদ্ধা মজিবুল হক খান মজনু, মুক্তিযোদ্ধা এমাদুল হক খান, বিভাগীয় প্রধান প্লাষ্টিক সার্জারী নিটোর ঢাকা অধ্যাপক ডা.মো.আইযুব আলী, লন্ডন প্রবাসি বিশেষজ্ঞ চক্ষু চিকিৎসক জিয়াউল হক নেগাবান, বিশেষজ্ঞ চক্ষু চিকিৎসক ডা. মো. আব্দুল জলিল, চক্ষু ক্যাম্পের সমন্বয়কারী মুক্তিযোদ্ধা মো. আনছার উদ্দিন, বিশেষজ্ঞ চক্ষু চিকিৎসক জাহিদুল আহসান মেনন, স্বাচিপ নেতা ডা.নজরুল ইসলাম ও প্রভাষক জুলহাস শাহিন প্রমুখ উপস্থিত ছিলেন।

চক্ষু ক্যাম্পের সমন্বয়কারী মুক্তিযোদ্ধা মো. আনছার উদ্দিন জানান, ঢাকাস্থ মঠবাড়িয়া কল্যাণ সমিতির ও গ্লোবাল এইড ট্রাস্ট ইউ কে এর যৌথ উদ্যোগেদুই দিনব্যাপী বিনামূল্যে এ চক্ষু ক্যাম্পে লন্ডন প্রবাসি চক্ষু বিশেষজ্ঞ ডা. মো. জিয়াউল হক নেগাবান এর নেতৃত্বে ৬ সদস্যের বিশেষজ্ঞ চিকিৎসক দল এ চিকিৎসা সেবা প্রদান করছেন। আজ সোমবার প্রথম দিনে সকাল নয়টা থেকে মঠবাড়িয়া কে.এম লতিফ ইনস্টিটিউশনসহ তুষখালী,মিরুখালী, দাউদখালী ও টিকিকাটা ইউনিয়নে এক যোগে এ ক্যাম্প অনুষ্ঠিত হয়।
আগামীকাল মঙ্গলবার উপজেলার সাপলেজা, আমড়াগাছিয়া, বেতমোর, বড়মাছুয়া ও মঠবাড়িয়া পৌরসভার চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত হবে। এ ক্যাম্পে দরিদ্র রোগিদের বিনামূলে চক্ষু চিকিৎসা সেবা প্রদান করা হবে।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন