মো. বশীর আহম্মেদ >>

পবিএ ঈদ-উল-ফিতর উপলক্ষে পিরোজপুরের মঠবাড়িয়ার সাফা মাধ্যমিক বিদ্যালয়ে এসএসসি ২০১২ ব্যাচের উদ্যোগে ঈদ পূণমিলনী অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিদ্যালয়ের মিলয়তনে অনুষ্ঠিত এ ঈদ পুনর্মিলনীতে সভাপতিত্ব করেন সাবেক প্রধান শিক্ষক বাবু গোপাল চন্দ্র।কেক কেটে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়।

বক্তব্য দেন, সাফা মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিখক এনায়েত উদ্দিন,ম্যানেজিং কমিটির সদস্য ছানাউল্লাহ ছানু,সাবেক শিক্ষক জালাল উদ্দিন, ধর্মীয় শিক্ষক আব্দুল লতিফ এবং শিক্ষক রুহুল আমিন বিএসসি প্রমুখ।

অনুষ্ঠান ব্যাবস্হানায় ছিলেন ব্যাচ ২০১২ সালের শিক্ষার্থী রিয়াজুল ইসলাম’ রিয়াজ,মোঃ আল আমিন অভি,সোহেল মাহমুদ জয়,,আল ফাহাদ,বনী মাহমুদ জয়,নয়ন রায় প্রমূখ।

অনুষ্ঠানে শিক্ষকরা তাদের স্মৃতিচারন করে ১২ ব্যাাচের সাফল্যও উজ্জল ভবিষ্যত কামনা করেন। পরে ২০১২ ব্যাচের শিক্ষার্থীরা স্কুলে প্রতিটি রুমে একটি করে দেয়াল ঘড়ি উপহার দেন।

উল্লেখ্য সাফা মাধ্যমিক বিদ্যালয়ের ৭১ বছরের মধ্যে এটাই সর্ব প্রথম পূর্নমিলনী অনুষ্ঠান। কেক কেটে অনুষ্টান শুরু করা হয়।  স্কুলের সাবেক ছাএ আল আমিন অভি ও রিয়াজুল ইসলাম রিয়াজ এর সঞ্চালনায়  সহপাঠি শিক্ষার্থীরা সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে। বিদ্যালয়ের প্রাক্তন ছাএ ও শিক্ষকদের উদ্দেশে বিশেষ দোয়া ও মুনাজাত করা হয়। শেষে  প্রীতিভোজের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন