ভান্ডারিয়া প্রতিনিধি >>

পিরোজপুরের ভান্ডারিয়ায় র‌্যাব-৮, বরিশাল সিপিএসসি ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল বুধবার দিবাগত সন্ধ্যায় অভিযান চালিয়ে মো. বাবুল হাওলাদার(৫৫) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে। এসময় তার সঙ্গে মজুদকৃত ১১২পিস ইয়াবা উদ্ধার করে র‌্যাব সদস্যরা। গ্রেফতারকৃত বাবুল ভান্ডারিয়ার গৌরিপুর গ্রামের মো. মফিজ উদ্দিন হাওলাদারের ছেলে।

র‌্যাব সূত্রে জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ এর সহকারী পরিচালক মো. হাছান আলীর নেতৃত্বে একটি টহলদল বুধবার সন্ধ্যায় ভান্ডারিয়া বাস স্ট্যান্ড হতে ৪০০ গজ পশ্চিমে খান সাহেব সড়ক তুরাগ ভিলার সামনে পাকা রাস্তার ওপর মাদক কেনা বেচার সময় র‌্যাব সেখানে অভিযান চালায়। এসময় অভিযুক্ত মাদক কারবারি বাবুল র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টা কালে র‌্যাব তাকে আটক করে। পরে তার পরিহিত লুঙ্গির কোচরে একটি নীল রংয়ের ছোট পলিপ্যাকে রক্ষিত ১১২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় । র‌্যাব জানায়, ১১ গ্রাম ওজনের এ উয়াবার আনুমানিক মূল্য ৩৩ হাজার ৬০০ টাকা । অভিযুক্ত মাদক কারবারি বাবুল দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন এলাকা হতে ইয়াবা চালান সংগ্রহ করে পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানাসহ বিভিন্ন থানা এলাকায় পাইকারী ও খুচরা মূল্যে বিক্রয় করে আসছে।
এ ব্যাপারে ভান্ডারিয়া থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার জানান, এ ঘটনায় র‌্যাব-৮, বরিশাল সিপিএসসি’র উপ সহকারী পরিচালক মো. এ.কে.এম আবু হোসেন শাহারিয়ার বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা ভান্ডারিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন