পিরোজপুর প্রতিনিধি >>
পিরোজপুরের শহরের থানা সড়কে কিয়ামউদ্দিন স্কুলের সামনে ভয়াভহ অগ্নিকান্ডে সাতটি ব্যবসা প্রতিষ্ঠান ও দুটি বসত ঘর সম্পূর্ণ ভষ্মীভূত হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ছে বলে জানা গেছে। এতে কোটি টাকার বেশী ক্ষয়-ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত ব্যবসায়িরা দাবি করেছেন।
পুড়ে যাওয়া বসতবাড়ির মালিক এ্যাডভোকেট ফাতেমা আক্তার লাকি অভিযোগ করে জানান, রাতে আগুন দেখতে পেয়ে দমকল বাহিনীকে খবর দিলেও তারা আসতে অনেক দেরি করার কারনে আগুনে ক্ষয়ক্ষতি অনেক বেশি হয়েছে। পুড়ে যাওয়া ব্যবসা প্রতিষ্ঠানের মধ্যে ইলেকট্রনিক্স এর দোকান, টাইলস এর দোকান, একটি বড় ফার্নিচারের দোকান, টিভি-ফ্রিজ সার্ভিসের দোকান, চায়ের দোকানসহ ২ টি বসত ঘর রয়েছে।
পিরোজপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. কাঞ্চন আলী মৃধা জানান, খবর পেয়ে পিরোজপুর সদর, নাজিরপুর ও বাগেরহাট দমকল বাহিনীর ২ টি ইউনিট সহ মোট ৪টি ইউনিট ঘটনাস্থলে পৌছে প্রায় ৩ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। বৈদ্যুতিক সট-সার্কিটের কারেন এ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা কাঞ্চন আলী মৃধা বলেন, আগ্নিকান্ডে কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন