পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি >>
বরগুনার পাথরঘাটায় বিষপানে মো. সাইফুল ইসলাম (৩৫) নামে এক ঔষধ ব্যবসায়ি আত্মহত্যা করেছে। আজ রবিবার (৩০ জুন) বেলা ১২টার দিকে পাথরঘাটা উপজেলা স¦াস্থ্যকমপ্লেক্সে তাঁর মৃত্যূ হয়। সাইফুল উপজেলার চরদুয়ানী ইউনিয়নের তাফালবাড়িয়া গ্রামের সৈয়দ মুছুল্লির ছেলে ও তাসলিমা মেমোরিয়াল একাডেমীর শিক্ষক মো. নাসির উদ্দিনের জামাতা। লাশ ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে পাঠিয়েছে পুলিশ।

মৃত্যূ সাইফুলের চাচা শশুড় মো. গিয়াস উদ্দিন বলেন, সাইফুল ইসলাম ও সানজিদার দাম্পত্য জীবনে ৭ বছরের একটি কন্যা সন্তান রয়েছে। তাদের দাম্পত্য জীবন সুখে শান্তিতেই অতিবাহিত হয়েছিল। আমাদের পক্ষ থেকে মেয়ে-জামাতার জন্য বাড়িও করে দিয়েছি। কিন্তু কি কারণে জামাই সাইফুল আহত্মহত্যার পথ বেছে নিয়েছে তা বলতে পারছিনা। তিনি আরও জানান, সাইফুলের স্ত্রী সানজিদা বর্তমানে অন্ত:সত্বা। এদিকে সাইফুল বিদেশেও চাকরি করেছে, দেশে এসে বিভিন্ন ব্যবসায় খুব পশার করতে পারেনি এবং পিতার তরফ থেকেও প্রয়োজনীয় পূজি কোন অর্থিক সহায়তা পাচ্ছিল না।

পাথরঘাটা উপজেলা স¦াস্থ্যকমপেক্সের দায়িত্বরত চিকিৎসক মো. জিয়াউল হক কালেরকন্ঠকে বলেন, চালের পোকা দমনের বিষাক্ত ট্যাবলেট খেয়ে গুরুতর অবস্থায় চিকিৎসা নিতে আসার পরেই তার মৃত্যূ হয়।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্বরত ইন্সেপেক্টর মো. সাইদুর রহমান বলেন, লাশ ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে পাঠানো হয়েছে। #

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন