মঠবাড়িয়া প্রতিনিধি 🔹
পিরোজপুরের মঠবাড়িয়ায় অজ্ঞাত দুর্বত্তের দেওয়া আগুনে মালেক হাওলাদার নামে এক কৃষকের তালাবদ্ধ বসতঘরসহ সর্বস্ব পুড়ে ছাই হয়েছে। শুক্রবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে উপজেলা সদর ইউনিয়নের বকশীর ঘটিচোরা গ্রামে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে ওই কৃষকের ৬/৭ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবার দাবি করেছেন।
ক্ষতিগ্রস্ত কৃষকের দাবি সম্প্রতি তার ভাই সাবেক ইউপি সদস্য লতিফ হাওরাদারকে প্রতিপক্ষরা কুপিয়ে হত্যার ঘটনায় দায়েরকৃত মামলার সে সাক্ষি হওয়ায় প্রতিপক্ষরা তার বসতঘরে আগুন লাগিয়ে দিয়েছে।
থানা ও স্থানীয় সূত্রে জানাগেছে, উপজেলার বকশীর ঘটিচোরা গ্রামের কৃষক মালেক হাওলাদার তার অসুস্থ স্ত্রীকে নিয়ে বরিশালে চিকিৎসা করাতে যান। তার ছেলে ও ছেলের স্ত্রী বসতঘর তালাবদ্ধ করে শ^শুর বাড়িতে বেড়াতে জান। এ সুযোগে অজ্ঞাত দুর্বৃত্তরা শুক্রবার দিনগত গভীর রাতে তালাবদ্ধ বসত ঘরটিতে আগুন লাগিয়ে দেয়। আগুনে কৃষকের বসতঘরসহ সর্বস্ব পুড়ে ছাই হয়। মঠবাড়িয়া ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে দুই ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। রাতে খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
এ ব্যাপারে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোহাম্মদ মাজহারুল আমীন আমীন অগ্নিকান্ডের সত্যতা নিশ্চিত করে বলেন, রাতে ক্ষতিগ্রস্ত কৃষক পরিবারের মৌখিক অভিযোগ পেয়ে পুলিশ ঘনটাস্থল পরিদর্শন করেছে। তবে এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবসস্থ্া নেওয়া হবে।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন