পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি <>
বরগুনার পাথরঘাটায় মিথ্যা মামলা দিয়ে স্থানীয় লোকজনকে হয়রানী করার প্রতিবাদে আজ শনিবার (২ জুন) মানববন্ধন কর্মসুচি পালন করেছে স্থানীয় জনতা।
কুমকুমের নামের এক নারী ও তার স্বামীর অত্যাচারের প্রতিবাদে শতশত মানুষ এ মানববন্ধনে অংশ নেয়। ঘটনাটি উপজেলার কালমেঘা ইউনিয়নে। উপজেলার কালমেঘা ইউনিয়নের সোনালি বাজার(হাজিপুর বাজারে) স্থানীয় ব্যাবসায়ী সমিতির আয়োজনে ৩ শতাধিক লোক এ মানববন্ধন কর্মসুচি পালন করে।

মানববন্ধন কর্মসুচিতে বক্তব্য রাখেন, কালমেঘা ইউপি সদস্য মো. নজরুল ইসলাম, সাবেক ইউপি সদস্য মো. গোলাম ফারুক, আব্দুল জলিল খতিব প্রমুখ।

এসময় বক্তারা বলেন, কুমকুম একজন অসৎ চরিত্রের লোক। সে কালমেঘার অঞ্চলের মানুষকে বিভিন্ন সময় প্রায় ৫০টি মামলা দিয়ে হয়রানী করে আসছে। তার জন্য মানুষ অতিষ্ঠ হয়ে গেছে। হাজিপুর বাজারে কুমকুম দীর্ঘ দিন ধরে দেহ ব্যাবসা করে আসছিল। তার প্রতিবাদ করলেই সে সাধারন মানুষকে মামলা হামলার ভয় দেখায় ও লাঞ্চিত করে।

এ বিষয়ে আভিযুক্ত কুমকুম বলেন, স্থানীয় জলিল খদিব, আইউব আলী এবং ইব্রাহীমের সাথে বিরোধ থাকায় আমার বিরুদ্ধে এ সকল অভিযোগ করছে। আমি কাউকে অহেতুক মামলা দিয়ে হয়রানী করিনি।

এবিষয়ে কালমেঘা ইউনিয়নের চেয়ারম্যান আকন মো. সহিদ বলেন,  নারীর অনৈতিক ব্যবসা করে কিনা তা আমার জানানেই। তবে একাাধিক লোকজনের সাথে মামলার কথা শুনেছি।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোল্লা মো. খবীর আহমদ বলেন, ওই এলাকায় একজন নারী অনৈতিক কাজের সাথে জড়িত বলে ইউনিয়ন চেয়ারম্যানের মাধ্যমে শুনেছি কিন্তু প্রমান সহ কেউ থানায় অভিযোগ দেয়নি।##

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন