মঠবাড়িয়া প্রতিনিধি ▶️

পিরোজপুরে মঠবাড়িয়ার তুষখারীতে সম্প্রতি বিবদমান দুই পক্ষে সংঘর্ষ ও হামলার সময় মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ কেএম তারিকুল ইসলামের ওপর হামলা ও সরকারী কাজে বিঘ্ন সৃষ্টির অভিযোগে দায়েরকৃত মামলার ১৪ আসামী জামিন লাভ করেছেন।

আজ সোমবার সকালে থানা পুলিশ ১২ আসামীর ৫ দিন রিমান্ড আবেদন জানালে বিজ্ঞ ম্যাজিষ্ট্রেট বেল্লাল হোসেন রিমান্ড নামঞ্জুর করে ১৪ আসামীর জামিন আদেশ দেন।

জামিন প্রাপ্তরা হলো ভান্ডারিয়া উপজেলার হরিণপালা ও গোলবুনিয়া গ্রামের সুমন(৩৫), ইসাহাক বয়াতী(৩৩), নামজুল হোসেন(২২), ইদ্রিস বয়াতী(২৮), রেিবল মিয়া(২৫), রুবেল আকন(২৬), জুবায়ের(২৮), মনির মাতুব্বর(৪০), ইসমাইল(২৩), নজরুল(৩৬), মনির হাওলাদার(২৮), চন্দন মিত্র(২৮), শফিকুল ইসলাম মিলন (২৩), রোজিনা বেগম (৪০)

প্রসঙ্গত গত ৭ অক্টোবর সন্ধ্যায় তুষখালী লঞ্চঘাটে শ্রমিকলীগ অফিস ও দোকান ভাংচুর চলাকালে মঠবাড়িয়া থানার ওসি কে্্রেম তারিকুল ইসলামের নেতৃত্বে পুলিশ হামলাকারীদের নিবৃত্ত করার চেষ্টা চালালে অভিযুক্তদের হামলায় ওসি আহত হন।

এঘটনায় থানার অফিসার ইনচার্জ কেএম তারিকুল ইসলাম বাদী হয়ে সরকারী কাজে বিঘ্ন সৃষ্টির অভিযোগে ৩৮জন এজাহার নামীয় ও অজ্ঞাতনামা ২৫ জনকে আসামী করে মঠবাড়িয়া থানায়েএকটি মামলা দায়ের করা হয়। ঘটনার পর পুলিশ ১৪জনকে গ্রেফতার করে আদালাতের মাধ্যমে জেলহাজতে পাঠায়।

মন্তব্য নেই

মন্তব্য করুন