মঠবাড়িয়া প্রতিনিধি >>

পিরোজপুরের মঠবাড়িয়ায় দ্বিতয়ি শ্রেণী পড়–য়া এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে সুরেশ হাওলাদার(৫০)নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। আজ বুধবার গ্রেফতারকৃত ধর্ষককে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
গ্রেফতারকৃত সুরেশ হাওলাদার মঠবাড়িয়া পৌর শহরের দক্ষিণ মিঠাখালী মহল্লার সূর্য হাওলাদারের ছেলে।
নির্যাতিত শিশুটি স্থানীয় একটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে দ্বিতীয় শ্রেণীতে লেখা পড়া করছে।
এ ঘটনায় একই মহল্লার নির্যাতিত শিশুটির দাদি বাদি হয়ে তার নাতিকে ধর্ষণের অভিযোগ এনে আজ বুধবার মঠবাড়িয়া থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযুক্ত সুরেশ হালাদারকে গ্রেফতার করে।

থানা ও মামলার অভিযোগ সূত্রে জানাগেছে, মঠবাড়িয়া পৌর শহরের দক্ষিণ মিঠাখালীি মহল্লার বাসিন্দা স্থানীয় একটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী মঙ্গবার দুপুরে প্রওতিবেশী এক সহপাঠি ছাত্রীর সাথে স্থানীয় টিকিকাটা ইউনিয়ন পরিষদে জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে যায়। সেখানে দুপুর সাড়ে ১১টার দিকে শিশুটিকে অভিযুক্ত সুরেশ ফুসলাইয়া পাশ্ববর্তী মিঠু মোল্লার বাগানে নিয়ে জোর পূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। এসময় শিশুটির চিতকারে আশপাশে থাকা লোকজন ছুটে আসলে সুরেশ পালিয়ে যায়। স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে তার পরিবারকে খবর দেয়।
পরে শিশুটির দাদি বাদি হয়ে মঠবাড়িয়া থানায় অভিযুক্ত সুরেশ হাওলাদারের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার মামলা দায়ের করেন।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা উপ পরিদর্শক মো. নূর আমীন মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্ত আসামীকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতে সোপর্দের পর ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূল জবানবন্দী গ্রহণ করা হয়। এতে আসামী তার অপরাধ স্বীকার করে।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন