মঠবাড়িয়া প্রতিনিধি >>

পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ আজ বুধবার দুপুরে উপজেলার খায়ের ঘটিচোরা গ্রামে অভিযান চালিয়ে পৃথক দুটি ডাকাতি ও অস্ত্র মামলার ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী মিজান সর্দার (৪০) ও তার সহযোগী চাচা মাসুদ সর্দার(৪৫) কে গ্রেফতার করেছে এসময় ডাকাতের হামলায়এক পুলিশ সদস্যসহ দুইজন আহত হয়। পুলিশ এসময় দেশীয় কিছু ধারালো অস্ত্র উদ্ধার করে।

গ্রেফতারকৃত মিজান সর্দার ডাকাত পল্লী নামে খ্যাত উপজেলার খায়ের ঘটিচোরা গ্রামের লাল মিয়া সর্দারের ছেলে ও মাসুদ একই গ্রামের মোস্তফা সর্দারের ছেলে।
থানা  সূত্রে জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে ডাকাত মিজানের বাড়িতে আজ দুপুর ১২টার দিকে পুলিশের ৭ সদস্যের একটি দল ঘেরাও করে অভিযান চালিয়ে সুকৌশলে মিজানকে গ্রেফতার করে। গ্রেফতারের পর ডাকাত মিজানের দু-সম্পর্কের চাচা মাসুদ দেশীয় অস্ত্র নিয়ে পুলিশের ওপর হামলা চালিয়ে মিজানকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। ডাকাদের ধারালো অস্ত্রের আঘাতে এএসআই আব্বাস ও স্থানীয় বাসিন্দা হাসান (২২) আহত হয়। এসময় আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নেয়। এদিকে পুলিশের সাথে ধস্তাধস্তিতে মিজান ও মাসুদ গুরুতর আহত হয়। আহত ডাকাত মিজান ও মাসুদকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
মঠবাড়িয়া থানা অফিসার ইনচার্জ কেএম তারিকুল ইসলাম জানান, পুলিশের কাজে বাঁধা, ধারালো অস্ত্র দিয়ে আক্রমন ও জনমনে ত্রাস সৃষ্টির অভিযোগে মিজান ও মাসুদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা দায়ের  করা হয়েছে।  ডাকাতিতে ব্যবহৃত দেশীয় অস্ত্র জব্দ করা হয়েছে।

মন্তব্য নেই

মন্তব্য করুন