ভান্ডারিয়া প্রতিনিধি >>
জাতীয়পার্টি জেপি চেয়ারম্যান, পরিবেশ ও বনমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু  বলেছেন, বর্তমান সরকারের আমলে দেশে খাদ্যে স্বয়ংসম্পূর্নতা আসতে শুরু করেছে। কিছু খাদ্য শষ্য বিদেশেও রপ্তানী হচ্ছে। কৃষির ব্যপক উন্নয়নে পুরুষের পাশা পাশি নারীকেও কৃষি কাজে এগিয়ে আসতে হবে।

তিনি আজ রবিবার দপুরে পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলা পরিষদ চত্বরে (১৯ মার্চ থেকে ২২ মার্চ পর্যন্ত) চারদিন ব্যাপী কৃষি ও প্রযুক্তি মেলা উদ্বোধন শেষে উপজেলা পরিষদ অডিটরিয়ামে উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তর আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতাকালে একথা বলেন।
উপজেলা নির্বাহী অফিসার মোহম্মদ রুহুল কুদ্দুসের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, পিরোজপুর জেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ, উপজেলা চেয়ারম্যান আতিকুল ইসলাম উজ্জল, কৃষি সম্প্রসারন অধিদপ্তরের উপ পরিচালক আবুল হোসেন তালুকদার, টুঙ্গিপাড়া আ.লীগের দপ্তর সম্পাদক হাফিজুর রশিদ তারেক প্রমূখ। এছাড়াও উপস্থিত ছিলেন পিরোজপুর পুলিশ সুপার মো.ওয়ালিদ হোসেন, উপজেলা নারী ভাইস চেয়ারম্যান আসমা আক্তার, জাতীয়পার্টি জেপির সদস্য সচিব ছিদ্দিকুর রহমান টুলু। মন্ত্রী এর আগে উপজেলা পরিষদ এর নতুন ভবন নির্মান কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করে দোয়া ও মোনাজাতে অংশ নেন। এছাড়া তিনি বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করেন।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন