ব্রেকিং নিউজ
Home - উপকূলের মুখ - মরণব্যাধি ক্যান্সারের সঙ্গে লড়ছে শিশু ফাতিমা 🔹 আসুন সবাই মিলে শিশুটিকে বাঁচাই

মরণব্যাধি ক্যান্সারের সঙ্গে লড়ছে শিশু ফাতিমা 🔹 আসুন সবাই মিলে শিশুটিকে বাঁচাই

দেবদাস মজুমদার 🔹

নয় বছরের ফুটফুটে শিশু ফাতিমা দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত হয়ে এখন মৃত্যুপথ যাত্রী। মরণব্যাধি ক্যান্সারের সাথে লড়ছে শিশুটি। হাসপাতালে নয় বাড়িতে বিছানায় শুয়ে বসে এখন দিন কাটছে শিশুটির। গত পাাঁচ মাস ধরে অসহায় শিশুটি স্কুলে যেতে পারছেনা। সহপাঠিদের সাথে ছুটাছুটিও করতে পারছেনা। ফল বিক্রেতা বাবা হাবিবুর রহমান অর্থাভাবে শিশুটির সু চিকিৎসা করাতে পারছেন না। অসহায় বাবা অক্ষমতার জন্য তার অসুস্থ শিশুটির জন্য কাঁদছেন। সহৃদয় মানুষের কাছে তার কন্যা সন্তানটি বাঁচানোর আকুতি জানাচ্ছেন।
পিরোজপুরের মঠবাড়িয়া পৌর শহরের আরামবাগ মহল্লার ফল বিক্রেতা হাবিবুর রহমানের মেয়ে ফাতিমা ৫৬নম্বর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণিতে ফাতিমা লেখাপড়া করছে।

পারিবারিক সূত্র জানায়, চলতি বছরের এপ্রিল মাসে ফাতিমা হঠাৎ গুরুতর অসুস্থ্য হয়ে পড়ে। অহায় পরিবার শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে পরীক্ষা-নিরীক্ষা শেষে চিকিৎসকরা জানান, ফাতিমা দুরারোগ্য ব্লাড ক্যান্সারে আক্রান্ত। বর্তমানে খুলনা কিউর হোম জেনারেল হাসপাতালে ক্যান্সার বিভাগের সহকারী অধ্যাপক ডা.মুকিতুল হুদার তত্ত্বাবধানে চিকিৎসা চলছে তার। ইতোমধ্যে তিনটি কেমো দেয়া হয়েছে শিশুটিকে। এ চিকিৎসার ব্যায়ভার দুরিদ্র ওই পরিবারের পক্ষে সম্ভব হচ্ছেনা।

ফাতিমার বাবা হাবিবুর রহমান বাবুল জানান, তিনি শহরে মৌসুমী ফল বিক্রি করে সংসার চালান। এমন অবস্থায় ক্যান্সার আক্রান্ত শিশু ফাতিমার চিকিৎসার ব্যয় মেটাতে ইতোমধ্যে তার শেষ সম্বল ৫ কাঠা জমি বিক্রি করে দিতে হয়েছে। এখন তিনি সর্বস্বান্ত। চিকিৎসকরা বলছেন উন্নত চিকিৎসার জন্য ফাতিমার বন মেরুতে অস্ত্রপাচার করা জরুরী। এজন্য ৩৫ লাখ টাকা প্রয়োজন। এমন সংকটে বিপন্ন শিশুটিকে বাঁচানোর স্বপ্ন দেখেন তিনি। সহৃদয়বান মানবিক মানুষের কাছে সহায়তার আকুতি জানিয়েছেন তিনি।

আসুন সবাই মিলে শিশুটির পাশে দাঁড়াই।

অসহায় ফাতিমার চিকিৎসার জন্য সরাসরি যোগাযোগ মোবাইল নম্বর-০১৭৩১৪৪২৮৬২

সাহায্য পাঠানোর ঠিকানা-

মেসার্স ফাতিমা স্টোর্স
চলতি হিসাব নম্বর-১২২-২৪৬৯
উত্তরা ব্যাংক মঠবাড়িয়া শাখা, পিরোজপুর ।

Leave a Reply

x

Check Also

মঠবাড়িয়ার তুষখালী কলেজের নতুন নামকরণ ‘তুষখালী মহিউদ্দিন মহারাজ কলেজ’

মঠবাড়িয়া প্রতিনিধি 🔴 পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার ‘তুষখালী কলেজ’ এর নাম পরিবর্তিত হয়ে নতুন নামকরণ করা ...