ব্রেকিং নিউজ
Home-তৃণমূল সংলাপ-“ছোট্ট মনুদের জন্য ভালবাসা” সংগঠনের উপদেষ্টা পরিষদ সদস্য হলেন মনিরুজ্জামান সবুজ।

“ছোট্ট মনুদের জন্য ভালবাসা” সংগঠনের উপদেষ্টা পরিষদ সদস্য হলেন মনিরুজ্জামান সবুজ।

মঠবাড়িয়া প্রতিনিধি :
পিরোজপুরের মঠবাড়িয়ার অনলাইন ভিত্তিক সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন “ছোট্ট মনুদের জন্য ভালবাসা” (LOVE FOR CHILDREN) এর উপদেষ্টা পরিষদ সদস্য হিসেবে মনোনীত হলেন মনিরুজ্জামান সবুজ।

সংগঠনের এক বিজ্ঞপ্তিতে জানাগেছে, দীর্ঘদিন যাবৎ সংগঠনের স্বেচ্ছাসেবী কার্যক্রম দেখে তিনি সংগঠনটির প্রতি আগ্রহী হন। তিনি সংগঠন সম্পর্কে ধারনা নেন এবং সংগঠনের সাথে জেনে শুনে বুঝে সংযুক্ত হবার ইচ্ছা পোষন করেন। সংগঠনের উপদেষ্টা পরিষদ ও কার্যনির্বাহী সংসদের সদস্যদের আলোচনাক্রমে উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য বিশিষ্ট শিক্ষক নেতা প্রভাষক মহিউদ্দিন আহম্মেদ মহিলা কলেজ জনাব জুলহাস শাহীন তাকে উপদেষ্টা পরিষদে সংযুক্ত করার প্রস্তাব পেশ করেন। উক্ত প্রস্তাবে অন্যান্য উপদেষ্টা ও কার্যনির্বাহী সংসদের সদস্যগন একমত প্রকাশ করেন। উল্লেখযোগ্য সদস্যদের মতামতে সংগঠনের গঠনতন্ত্রের ধারা নং ১০ এর খ উপধারার ৩ নং কলাম অনুযায়ী তাকে উপদেষ্টা পরিষদের সদস্য হিসেবে মনোনীত করা হয়।
জানাগেছে,মো. মনিরুজ্জামান সবুজ মঠবাড়িয়া পৌর শহরের দক্ষিণবন্দর মহল্লার মৃত নূর বক্স খলিফার ছেলে। সে মঠবাড়িয়া সদর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সদস্য ও সাবেক মঠবাড়িয়া পৌর যুবলীগ ‍যুগ্ম সম্পাদক সহ পৌর যুবলীগের পরিবেশ বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি বর্তমানে ঢাকার কেরানীগঞ্জ এ বসবাস করেন। পেশায় ব্যবসায়ি মনিরুজ্জামান সবুজ মঠবাড়িয়ার রিজিয়া নূর ফাউণ্ডেশনের চেয়ারম্যান ও সজিব ওয়াজেদ জয়ের সোস্যাল মিডিয়া এক্টিভিটিস টিম এর সদস্য। এছাড়া সে বাইতুল আমান জামে মসজিদ কমিটি কেরানীগঞ্জ এর যুগ্ন সাধারণ সম্পাদক। তিনি মঠবাড়িয়ার ঐতিহ্যবাহী কে এম লতিফ ইনস্টিটিউশনের “”স্বর্ণালি ৯৮ “”ব্যাচের সদস্য।

এ বিষয়ে উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য জনাব মনির হোসাইন\জানান, সংগঠনের উপদেষ্টা পরিষদে নম্র, জ্ঞানী এবং সুপরামর্শকের দরকার। সে হিসেবে সবুজ মনির একজন যোগ্য ও প্রতিভাবান দানশীল ব্যাক্তি। সংগঠনের সাথে ওনার সম্পৃক্ততাকে আমি স্বাগত জানাই। সংগঠনের নবনিযুক্ত ভাইস চেয়ারম্যান ও চেয়ারম্যান (চঃ দাঃ) আবু জাফর শেখ জানান, উপদেষ্টা পরিষদের একাধিক সদস্য প্রবাসে অবস্থান করেন তাই স্থানীয় পর্যায়ে স্বেচ্ছাসেবক সদস্যদের সুপরামর্শক হিসেবে জনাব সবুজ মনির ভাইকে স্বাগত জানাই এবং আশারাখি তিনি সর্বদা সংগঠনের স্থানীয় পর্যায়ের সকল স্বেচ্ছাসেবকদের স্বমন্বয়ে তার সুচিন্তিত মতামত প্রদান ও দিক নির্দেশনায় সংগঠনের কার্যক্রমকে আরো ত্বরান্বিত করবেন।
উল্লেখ্য যে, সংগঠনটি দীর্ঘদিন যাবত মঠবাড়িয়া উপজেলাব্যাপী অসহায় সুবিধাবঞ্চিত শিশুদের কল্যানার্থে কাজ করে যাচ্ছে।

Leave a Reply

x

Check Also

মৎস্য সপ্তাহ উপলক্ষে পিরোজপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময়

পিরোজপুর প্রতিনিধি 🔻 ‘বেশি বেশি মাছ চাষ করি, বেকারত্ব দুর করি” এই প্রতিপাদ্য নিয়ে জাতীয় ...